বুধবার , ৭ জুলাই ২০২১ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. English Version
  2. Gov. Job
  3. Jobs News
  4. TOP JOBS
  5. অনলাইন টিউটরিয়াল
  6. অপরাধ সংবাদ
  7. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  8. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  9. গুরুত্বপূর্ণ সংবাদ
  10. জাতীয় সংবাদ
  11. পরীক্ষার ফলাফল
  12. বিদেশে চাকুরি
  13. বিভাগীয় সংবাদ
  14. বেসরকারি চাকুরি
  15. ভাইরাল সংবাদ

চাঁদপুরে ভুল চিকিৎসায় কলেজ ছাত্রের মৃত্যু!

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুলাই ৭, ২০২১ ৯:৪৫ অপরাহ্ণ
চাঁদপুরে ভুল চিকিৎসায় কলেজ ছাত্রের মৃত্যু

চাঁদপুর সদরে মাতৃছায়া নামে একটি বেসরকারি হাসপাতালে ভুল চিকিৎসায় ২৪ বছর বয়সি এক কলেজছাত্রের মৃত্যু ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

মৃত কলেজছাত্রের নাম নেয়ামত। তার বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায়। তিনি চাঁদপুর সরকারি কলেজে রসায়ন বিভাগে অর্নাস ৩য় বর্ষের ছাত্র ছিলেন। চাঁদপুর জিয়া হলের ৪০৭ নং রুমে থেকে পড়াশোনা চালিয়ে যাচ্ছিলেন। লেখাপড়ার পাশাপাশি বিকাশে চাকরি করতেন নেয়ামত।

অভিযুক্ত হাসপাতালটি শহরের হাজী মহসীন রোডের সাবেক ছায়াবানী সিনেমা হলে (বর্তমানে হান্নান কমপ্লেক্স) অবস্থিত।

মৃতের পরিবার ও বন্ধুদের অভিযোগ, মাতৃছায়া হাসপাতালে ভুল ইনজেকশন দেওয়ার ফলে তাৎক্ষনিক নেয়ামতের মৃত্যু ঘটে।

তারা জানায়, নেয়ামতকে প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে সদর হাসপাতাল থেকে চাঁদপুর শহরের মাতৃছায়া হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে ইনজেকশন দেওয়ার কিছু সময় পর নেয়ামত মারা যান।

আরও গুরুত্বপূর্ণ সংবাদ ও বিজ্ঞপ্তিসমূহ পড়ুন—

যদিও ভুল চিকিৎসায় রোগী মারা যাওয়ার অভিযোগ অস্বীকার করেছে মাতৃছায়া হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ব্যাপারে মাতৃছায়া হাসপাতালের ম্যানেজিং পার্টনার সামছুল আলম জানান, ওই রোগীকে মারাত্মক অসুস্থ অবস্থায় আমাদের হাসপাতালে আনা হয়। তখন তার প্রচণ্ড জ্বর ছিল। আমাদের ডিউটি ডাক্তার তাকে ফেনটোনিক্স ৪০ ইনজেকশন পুশ করেন ও নাপা সাপোজিটরি দেন। এটা কোনো মতেই ভুল চিকিৎসা ছিল না।

তিনি আরো বলেন, এরপরও সদর হাসপাতালের কোনো বিশেষজ্ঞ চিকিৎসক যদি বলেন আমাদের চিকিৎসা ভুল ছিল আমরা দায় মাথা পেতে নেব। এমন কম বয়সি ছেলের মৃত্যুর জন্য আমরা শোকাহত।

হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ উঠলেও বিষয়টি নিয়ে তার সঙ্গে এখনবধি নিহতের স্বজনরা যোগাযোগ করেননি বলে জানান জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্যা।

তিনি যুগান্তরকে বলেন, এ ব্যাপারে এখনবধি কেউ কোনো অভিযোগ করেনি।তবে বিষয়টি বুধবার বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি। ইতোমধ্যে সদর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজেদা বেগম পলিনকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য,মঙ্গলবার হাসপাতালটি উদ্বোধন করা হয়। ওইদিনই এই হাসপাতালে ওই রোগী মারা যান। বুধবার সকালে ওই ছাত্রের লাশ তার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে বলে জানাা গেছে।

চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related job post: জাতীয় সংবাদ, গুরুত্বপূর্ণ সংবাদ, বিভাগীয় সংবাদ, technical edu job job circular, দৈনিক নিয়োগ বিজ্ঞপ্তি, সাপ্তাহিক চাকরির পত্রিকা, daily education, bd job today, new job circular 2021, চাকরির পত্রিকা আজকের, আবশ্যক, চাকরির খবর প্রথম আলো, সরকারী চাকরির খবর, চাকরির বাজার, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২১, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির ডাক পত্রিকা, আজকের চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির খবর.com, daily চাকরির খবর, e চাকরির খবর, চাকরির খবর govt, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, চাকরির খবর paper

সর্বশেষ - বিদেশে চাকুরি

আপনার জন্য নির্বাচিত