রবিবার , ৭ নভেম্বর ২০২১ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. English Version
  2. Gov. Job
  3. Jobs News
  4. TOP JOBS
  5. অনলাইন টিউটরিয়াল
  6. অপরাধ সংবাদ
  7. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  8. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  9. গুরুত্বপূর্ণ সংবাদ
  10. জাতীয় সংবাদ
  11. পরীক্ষার ফলাফল
  12. বিদেশে চাকুরি
  13. বিভাগীয় সংবাদ
  14. বেসরকারি চাকুরি
  15. ভাইরাল সংবাদ

এসএসসি পরীক্ষার্থী বিদায় অনুষ্ঠানে চির বিদায় তপু

প্রতিবেদক
বাংলা সার্কুলার
নভেম্বর ৭, ২০২১ ১২:১১ অপরাহ্ণ
বিদায় অনুষ্ঠানে চির বিদায় তম্ময় আহমেদ তপু

বিদায় অনুষ্ঠানে চির বিদায়

আলহেলাল ইসলামি একাডেমির এসএসসি পরীক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বিদায়, পরীক্ষার্থীদের জন্য মিলাদ দোয়া ও প্রবেশপত্র বিতরণ করা হচ্ছিল। আনুমানিক দুপুর সাড়ে ১২টার দিকে অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিদ্যালয় প্রাঙ্গণে তিন কিশোর ধারালো অস্ত্র নিয়ে প্রবেশ করে তম্ময় আহমেদ তপুকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়।

চুয়াডাঙ্গায় প্রেম নিয়ে বিরোধের জেরে তন্ময় আহমেদ তপু নামে এসএসসি পরীক্ষার্থীকে রোববার দুপুরে চুয়াডাঙ্গা জেলা শহরের আল হেলাল ইসলামি একাডেমি চত্বরে প্রকাশ্যে তাকে খুন করেন কয়েকজন যুবক। 

এসএসসি পরীক্ষার্থী

তন্ময় আহমেদ তপু (১৬) ওই স্কুলের এবারের এসএসসি পরীক্ষার্থী এবং চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর কলোনিপাড়ার আবদুল মজিদের ছেলে। 

এ সময় পুরো স্কুলে আতঙ্ক ছড়িয়ে পড়ে। মুমূর্ষু অবস্থায় বিদ্যালয়ের শিক্ষকেরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মাহবুবুরকে মৃত ঘোষণা করেন।

ছাত্রছাত্রীদের বিদায় অনুষ্ঠান চলছিল

স্থানীয়রা জানান, আজ ওই স্কুলে এসএসসি পরীক্ষার্থী ছাত্রছাত্রীদের বিদায় অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠান শেষে তপুকে কয়েকজন যুবক ডাক দেয়। তপু ক্লাসরুম থেকে বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে ৩-৪ জন ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। 

পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধুরা জানান, এক মেয়ের সঙ্গে তপুর প্রেমের সম্পর্ক ছিল। ওই মেয়েকে বহিরাগত এক ছেলেও ভালোবাসত। বিদায় অনুষ্ঠান শেষে তপু ওই মেয়ের সঙ্গে কথা বলছিল।

বিষয়টি দেখার পর জেলা শহরের ফার্মপাড়ার ইমন, শিহাব, শান্তিপাড়ার আকাশ ও মুসলিমপাড়ার রূপক ধারালো দা ও চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। 

সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত ডা. শাকিল আর সালাম জানান, তপুর শরীরের বিভিন্ন অংশে কোপের অসংখ্য চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেওয়ার পর পরই সে মারা যায়। 

আল হেলাল ইসলামি একাডেমির সভাপতি শহিদুল কদর জোয়াদ্দার সাংবাদিকদের বলেন, ঘটনার পর থেকে পুরো স্কুলে আতঙ্ক বিরাজ করছে। আমরা দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি। 

চুয়াডাঙ্গা সদর থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - বিদেশে চাকুরি