শুক্রবার , ২৭ আগস্ট ২০২১ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. English Version
  2. Gov. Job
  3. Jobs News
  4. TOP JOBS
  5. অনলাইন টিউটরিয়াল
  6. অপরাধ সংবাদ
  7. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  8. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  9. গুরুত্বপূর্ণ সংবাদ
  10. জাতীয় সংবাদ
  11. পরীক্ষার ফলাফল
  12. বিদেশে চাকুরি
  13. বিভাগীয় সংবাদ
  14. বেসরকারি চাকুরি
  15. ভাইরাল সংবাদ

বেপারোয়া বাসের ধাক্কায় প্রাণ গেল তরুণ ক্রিকেটার শহীদুলের

প্রতিবেদক
বাংলা সার্কুলার
আগস্ট ২৭, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ
বেপারোয়া বাসের ধাক্কায় প্রাণ গেল তরুণ ক্রিকেটার শহীদুলের

ক্রিকেটার শহিদুল ইসলাম নিরব অকালে প্রাণ হারিয়েছেন বাসের ধাক্কায়

শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৭টার সময় রাজধানীর ফার্মগেট এলাকায় বেপরোয়া গতির বাসের ধাক্কায় ক্রিকেটার শহিদুল ইসলাম নিরব অকালে প্রাণ হারিয়েছেন।

বিভিন্ন সূত্রে ও পুলিশ সূত্রে জানা যায়; শহিদুল ইসলাম নিরব কলাবাগান ক্রীড়াচক্রের প্রথম বিভাগের ক্রিকেটার ছিলেন। প্রতিদিনকার মত আজও শহীদুল ক্লাবের প্রাকটিস শেষ করে বাসায় ফিরছিলেন।

অকালে কেড়ে নিল ক্রিকেটারের প্রাণ

রাত সাড়ে সাতটার দিকে বেপরোয়া গতির একটি বাস ফার্মগেট পথচারী সেতুর কাছে ক্রিকেটার শহিদুল ইসলাম (৩২) কে মোটরসাইকেলের পেছনে থেকে সজোরে ধাক্কা দেয় এতে তিনি সড়ক থেকে ছিটকে পড়ে যান এবং মারাত্মকভাবে আহত হন। পেছনে থাকা তার বন্ধু আফজাল হোসেন ও এতে গুরুতর আহত হয়।

খবর পেয়ে তেজগাঁও থানার পুলিশ ঘটনাস্থল থেকে শহিদুল ও আফজালকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  সেখানে কর্তব্যরত চিকিৎসক শহিদুল ইসলামকে (৩২) মৃত ঘোষণা করেন।

পুলিশ যা বললেন;

দৈনিক প্রথম আলো পত্রিকা মারফত জানা যায় রাতে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সালাউদ্দিন মিয়া সাংবাদিকদের বলেন- পুলিশ এয়ারপোর্ট বঙ্গবন্ধু পরিবহন লিমিটেড নামক বাসটি আটক করেছে, তবে চালক পালিয়ে যেতে সক্ষম হয়। শহীদের বন্ধু আফজালের পা ভেঙ্গে যাওয়ায় তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে চিকিৎসা দেয়া হচ্ছে।

পারবে কি শোক সইতে?

এ ঘটনায় তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুর্ঘটনায় শহিদুলের মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।  কলাবাগান ক্রীড়াচক্র মাঠে অনুশীলন শেষে শহিদুল মোটরসাইকেলে কেরানীগঞ্জ আটিবাজার নিজস্ব বাড়িতে ফিরছিলেন। তার ছোটভাই সাগর প্রথম আলোকে তা নিশ্চিত করেছেন। দুই ভাই তিন বোনের মধ্যে শহিদুল ছিলেন তৃতীয়। অকালে এ মেধাবী ক্রিকেটারের মৃত্যুতে পরিবারে ও ক্রিকেট আঙ্গীনায় শোকের মাতম বইছে।

সর্বশেষ - বিদেশে চাকুরি

আপনার জন্য নির্বাচিত