মঙ্গলবার , ১ জুন ২০২১ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. English Version
  2. Gov. Job
  3. Jobs News
  4. TOP JOBS
  5. অনলাইন টিউটরিয়াল
  6. অপরাধ সংবাদ
  7. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  8. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  9. গুরুত্বপূর্ণ সংবাদ
  10. জাতীয় সংবাদ
  11. পরীক্ষার ফলাফল
  12. বিদেশে চাকুরি
  13. বিভাগীয় সংবাদ
  14. বেসরকারি চাকুরি
  15. ভাইরাল সংবাদ

ভাইরাল হলো করোনা নিয়ে গাওয়া পুলিশের গান

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুন ১, ২০২১ ১২:৪৯ অপরাহ্ণ
করোনা নিয়ে পুলিশের গান ভাইরাল

‘লকডাউন হয়েছে ঘোষণা, ঘর থেকে বাইরে যাবো না’ এমন কথায় গানের মিউজিক ভিডিও প্রকাশ করেছে গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানা পুলিশ। আর এতে অভিনয় করেছেন খোদ পুলিশ সদস্যরা। 

গানটি লিখেছেন- সাদুল্লাপুর থানার ইন্সপেক্টর তদন্ত মোস্তাফিজ দেওয়ান এবং তিনিই গানটি তার নিজের প্রোফাইলে আপলোড করেন। তারপরই গানটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ গানটি সাদুল্লাপুর উপজেলার বিভিন্ন এলাকায় চিত্রগ্রহণ করা হয়। যেখানে উক্ত থানার পুলিশ সদস্যরা অভিনয় করেছেন।

আরও গুরুত্বপূর্ণ সংবাদ ও বিজ্ঞপ্তিসমূহ পড়তে পারেন-

গানটিতে কণ্ঠ দিয়েছেন মোস্তাফিজ দেওয়ান, মিলন, ইয়াসমিন ও সুমী। গানটির মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা, ইন্সপেক্টর তদন্ত মোস্তাফিজ দেওয়ান, এসআই শহিদুল ইসলাম, এসআই কল্লোল কুমার, এসআই মোর্শেদুল আলম, এসআই আশুতোষ সরকার, এএসআই জাকেরুল, এএসআই রবিউল, এএসআই মিল্লাত, এএসআই হান্নান, এএসআই রবিউল, নারী এএসআই উম্মে কুলসুম, নারী কন্সটেবল তানিয়া, আরেফা, মাসুদাসহ বেশ কয়েকজন পুলিশ সদস্য।

গানটি নিয়ে গণমাধ্যমকে পুলিশ কর্মকর্তা মাসুদ রানা বলেন, আমাদের গানে মাস্ক ব্যবহার, সামাজিক দূরত্ব বজায় রাখা, লকডাউন চলাকালে বাসা থেকে বের না হবার আহবান জানানো হয়। এতে সাদুল্লাপুর থানাসহ গাইবান্ধা জেলায় ব্যাপক সাড়া পড়ে যায়। আর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় সারাদেশ থেকে অসংখ্য শুভকামনা ভালোবাসা-অনুপ্রেরণাও পাচ্ছি।

সর্বশেষ - বিদেশে চাকুরি