শুক্রবার , ৬ আগস্ট ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

স্টাফ নার্স ও সিনিয়র স্টাফ নার্স নিয়োগ ২০২১

প্রতিবেদক
বাংলা সার্কুলার
আগস্ট ৬, ২০২১ ৫:০২ অপরাহ্ণ
fpo gov job circular 2021, dgfp job circular 2021, fpohobiganj job circular 2021, পরিবার পরিকল্পনা কার্যায়ে সরকারি চাকরি, হবিগঞ্জ পরিবার পরিকল্পনা কার্যায়ে সরকারি চাকরি, পরিবার পরিকল্পনা কার্যায়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, জেল পরিবার পরিকল্পনা অফিসে চাকরি,

Staff Nurse & Senior Staff Nurse Job Circular 2021

নিয়োগ সার্কুলারটি ০৬ আগস্ট bdjobs.com অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীগণ ০৪ সেপ্টেম্বরের মধ্যে নিচের দেওয়া লিংকে গিয়ে সরাসরি অনলাইনে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

Planet Hospital & Diagnostic Staff Nurse job circular-2021

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। প্লানেট হসপিটাল এন্ড ডায়াগনষ্টিক শূন্য পদে স্টাফ নার্স ও সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের আবেদনের শেষ তারিখ প্রকাশিত চাকুরীর সার্কুলারের গুণমান লিংক অথবা ইমেজ বিজ্ঞপ্তির কপি  ডাউনলোড করতে পারবেন।

বেসরকারি হাসপাতালে চাকরি; স্টাফ নার্স ও সিনিয়র স্টাফ নার্স পদে

এখানে আপনি স্ট্যাফ নার্স ও সিনিয়র স্ট্যাফ নার্স পদে নিয়োগ ও চাকুরীর সাথে সম্পর্কিত সকল তথ্য আমাদের বেসরকারি চাকুরির পেজে পাবেন। কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে। আপনার যদি বেসরকারি স্ট্যাফ নার্স ও সিনিয়র স্ট্যাফ নার্স পদে নিয়োগ বিজ্ঞপ্তির সাথে যোগ্যতার মিল থাকে তাহলে আর দেরি না করে এখনি আবেদন করুন।

আপনি অনলাইনে আবেদন প্রক্রিয়া, যে কোন বিজ্ঞপ্তি, নিয়োগ, খবর ইত্যাদী সম্পর্কে বুঝতে সমস্যা হলে নিচে আমাদের কমেন্ট বক্সে আপনার সমস্যার কথা উল্লেখ করতে পারেন। আমাদের টিম সার্বক্ষনিক আপনাকে সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে।

দেশের সকল গুরুত্বপূর্ণ বেসরকারি চাকুরির তথ্য পড়তে আমাদের পেজের বেসরকারি চাকুরি বিভাগে যেতে পারেন।

পদের নামঃ স্টাফ নার্স ও সিনিয়র স্টাফ নার্স

  • শূন্য পদের সংখ্যাঃ ১০
  • বেতন-আলোচনা সাপেক্ষে
  • শিক্ষাগত যোগ্যতাঃ ব্যাচেলর অব সাইন্স / ডিপ্লোমা ইন নার্সিং
  • অভিজ্ঞতাঃ সর্বনিম্ন ১ বছর কাজের অভিজ্ঞতা

স্টাফ নার্স ও সিনিয়র স্টাফ নার্স পদে সরাসরি আবেদন করার জন্য নিচের Apply Now তে ক্লিক করে আপনার আবেদন সম্পন্ন করতে পারেন।

Related job post: staff nurse job circular 2021, senior staff nurse job, স্টাফ নার্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, স্টাফ নার্স জব সার্কুলার, স্টাফ নার্স চাকরির খবর, স্টাফ নার্স পদে নিয়োগ, চাকরি চাই, চাকরির তথ্য, সরকারি চাকরির তথ্য, চাকরির পত্রিকা আজকের, চাকরির খবর প্রথম আলো, সরকারী চাকরির খবর, চাকরির বাজার, আইসিবি ইসলামী ব্যাংক নিয়োগ 2021, পানি সম্পদ সংস্থায় চাকরি, চাকরির খবর bd jobs, চাকরির ডাক পত্রিকা, আজকের চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির খবর.com, daily চাকরির খবর, e চাকরির খবর, চাকরির খবর govt, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, চাকরির খবর paper,  

সর্বশেষ - বিদেশে চাকুরি