রবিবার , ৪ জুলাই ২০২১ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. English Version
  2. Gov. Job
  3. Jobs News
  4. TOP JOBS
  5. অনলাইন টিউটরিয়াল
  6. অপরাধ সংবাদ
  7. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  8. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  9. গুরুত্বপূর্ণ সংবাদ
  10. জাতীয় সংবাদ
  11. পরীক্ষার ফলাফল
  12. বিদেশে চাকুরি
  13. বিভাগীয় সংবাদ
  14. বেসরকারি চাকুরি
  15. ভাইরাল সংবাদ

৯২ যাত্রী নিয়ে অবতরণের সময় ভেঙ্গে পড়ল ফিলিপিন্স মিলিটারী বিমান

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুলাই ৪, ২০২১ ৩:৪৬ অপরাহ্ণ
https://banglacircular.com/

রবিবার দক্ষিণ ফিলিপিন্সে (Southern Philippines) ভেঙে পড়ে একটি মিলিটারি বিমান (Military Plane)।

অবতরণের সময়ই ৯২ যাত্রীকে নিয়ে ভেঙে পড়ল বিমান (Plane Crash) ১৭ জনের মৃত্যু

শেষ খবর পাওয়া অবধি ৪০ জনকে বিমানের ধ্বংসাবশেষের নীচ থেকে উদ্ধার করা হয়েছে। কমপক্ষে ১৭ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

ফিলিপিন্স সেনাবাহিনীর তরফে জানানো হয়। সুলু প্রদেশের জোলো দ্বীপে অবতরণ করার সময়ই ভেঙে পড়ে সি-১৩০ মিলিটারি বিমানটি। সেই বিমানে উপস্থিত ছিলেন ৯২ জন।

আরো খবর ও নিয়োগ বিজ্ঞপ্তি দেখুনঃ

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই উদ্ধারকারী দল পাঠানো হয়েছে। ১৫ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে বলে প্রথমে জানান জেনারেল সিরিলিটো সবেজানা।

পরে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায় ৪০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এখনও উদ্ধারকার্য চলছে।

সেনা বিমান ভেঙে পড়ে আজ সকালে ফিলিপিন্সে

তার মধ্যে ৪০ জনকে জীবিত উদ্ধার করা গেছে। এখনো দাউদাউ করে জ্বলছে বিমানের ধ্বংসাবশেষ। আজ সকাল ৭টায় সেনা বিমান ভেঙে পড়ে ফিলিপিন্স বিমানটিতে ৯২ জন যাত্রী ছিল। তার মধ্যে থেকে ৪০ জনকে উদ্ধার করা হয়েছে। এখনো উদ্ধার প্রক্রিয়া শেষ করতে পারেনি পুলিশ। তবে ঠিক কত জন হতাহত হয়েছেন তা এখনো পর্যন্ত পরিষ্কার নয়।

ইতিমধ্যেই ৪০ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে এমনটাই জানিয়েছেন ফিলিপিন্সের সেনাপ্রধান। তবে এই ঘটনায় এখনও পর্যন্ত

ফিলিপিন্সের সংবাদ মাধ্যম সূত্রে জানা যায় C-130 বিমানটিতে মোট ৯২ জন যাত্রী ছিলেন। আর তাদের সকলেই ছিলেন সেনাবাহিনীর সদস্য। সবে প্রশিক্ষণ শেষ হয়েছিল সন্ত্রাস দমনে সন্ত্রাস দমনে যৌথবাহিনীর সঙ্গে জোলো দিপের সুলু প্রদেশে মোতায়েনের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল সকলকে।

নাশকতার কোন সংযোগ রয়েছে কিনা?

ফিলিপিন্সের দক্ষিণ প্রান্ত সন্ত্রাসের আখড়ায় পরিণত হয়েছে। আবু সায়াফের মত শীর্ষ সন্ত্রাসী সেখান থেকে যাবতীয় অপরাধ নিয়ন্ত্রণ করে। তাদের মোকাবেলা করার জন্য সেনা বাড়ানো হচ্ছিল সেখানে, তার মধ্যেই এই দুর্ঘটনা। এই দুর্ঘটনার সঙ্গে নাশকতার কোন সংযোগ রয়েছে কিনা তা এখনো পর্যন্ত জানা যায় নি। স্থানীয় সংবাদ মাধ্যম বলছে এ ব্যাপারটি তদন্ত করা ছাড়া বলা যাচ্ছে না। তবে একবারে উড়িয়েও দেয়া যায় না।

খবর: স্থানীয় সংবাদ মাধ্যম।

শিক্ষা সংবাদ, এ্যাসাইনমেন্ট, চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related job post: technical edu job job circular, দৈনিক নিয়োগ বিজ্ঞপ্তি, সাপ্তাহিক চাকরির পত্রিকা, daily education, bd job today, new job circular 2021, চাকরির পত্রিকা আজকের, আবশ্যক, চাকরির খবর প্রথম আলো, সরকারী চাকরির খবর, চাকরির বাজার, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২১,

চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির ডাক পত্রিকা, আজকের চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির খবর.com, daily চাকরির খবর, e চাকরির খবর, চাকরির খবর govt, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, চাকরির খবর paper,  

সর্বশেষ - বিদেশে চাকুরি

আপনার জন্য নির্বাচিত