শনিবার , ১০ জুলাই ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

আজকের জরুরী ও আবশ্যক সকল নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুলাই ১০, ২০২১ ৭:৫৬ পূর্বাহ্ণ
https://banglacircular.com/

দৈনিক পত্রিকায় প্রকাশিত সকল নিয়োগ বিজ্ঞপ্তি, আবশ্যক ও জরুরী নিয়োগ সমূহ

দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ঔষধ কোম্পানী, মেইল কারখানা, ফ্যাক্টরী, ব্যবসায়, শপিংমল সমূহ জরুরী ভাবে নিয়োগের জন্য দৈনিক পত্রিকা গুলোতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। প্রতিদিন ও সপ্তাহ শেষে দৈনিক পত্রিকায় প্রকাশিত সকল নিয়োগ বিজ্ঞপ্তি, আবশ্যক ও জরুরী নিয়োগ সমূহ আমরা প্রকাশ করি।

দর্শকদের চাহিদার প্রেক্ষিতে বিভিন্ন পত্রিকা হতে নিয়োগ বিজ্ঞপ্তি ও আবশ্যক বিজ্ঞপ্তি সমূহ একত্রিত করে প্রতিদিন প্রকাশ করা হয় ফলে  তারা একই জায়গায় সকল নিয়োগ  সার্কুলার পায় এতে করে চাকরী প্রার্থীরা তাদের যোগ্যতা অনুযায়ী প্রকাশিত পদে সহজে আবেদন করতে পারে।

আজ 10ই জুলাই 2021 এর দৈনিক পত্রিকায় প্রকাশিত সরকারি বেসরকারি যেসকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সেগুলো নিম্নে ধারাবাহিকভাবে ইমেজ আকারে  আপলোড করা হয়েছে। আপনাদের প্রয়োজন অনুসারে আপলোডকৃত ইমেজ গুলি দেখতে পারেন।  আপনার ভাগ্যের সিঁড়িতে আরোহন করতে একটি নিয়োগ বিজ্ঞপ্তিই যথেষ্ঠ।

সকল সরকারি ও বেসরকারি সার্কুলার দেখুনঃ

বেকার সমস্যা জনিত কারণে বাংলাদেশ অসংখ্য পাঠক প্রতিদিন নিয়োগ বিজ্ঞপ্তি পাঠ করে থাকেন, শিক্ষিত বেকার যুবক ও যুবতীরা এসকল চাকরির সার্কুলার দেখে তাদের সুন্দর ভবিষ্যতের আশায় আবেদন করতে পারবেন।  তাই দেরি না করে এসকল বিজ্ঞপ্তি-সমূহ দেখুন এবং আপনার যোগ্যতা অনুযায়ী কাঙ্খিত পদে আবেদন করুন।

যে সকল প্রতিষ্ঠান ও পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রদান করা হয়েছেঃ

প্রতিষ্ঠানের নামঃ জনতা ল্যাবরেটরী

পদবীঃ সেলসম্যান ৫০ জন, এরিয়া ম্যানেজার ২০জন, ডিলার প্রতি থানায় ০১ জন করে।

প্রতিষ্ঠানের নামঃ ইত্ত্বেফাক গ্রুপ অব পাবলিকেশন্স লিঃ

পদের নামঃ সিনিয়র নির্বাহী (প্রশাসন)

প্রতিষ্ঠানের নামঃ আবদুল গণি হাওলাদার দাখিল মাদ্রাসা

পদের নামঃ ল্যাব সহকারী ০১ জন

প্রতিষ্ঠানের নামঃ ঝাওলা ইসলামিয়া দাখিল মাদ্রাসা

পদের নামঃ ল্যাব সহকারী ০১ জন

প্রতিষ্ঠানের নামঃ খড়িবাড়ি খবিরন নেছা দাখিল মাদ্রাসা

পদের নামঃ সহকারী গ্রন্থাগারিক কাম-ক্যাটালগার

প্রতিষ্ঠানের নামঃ হাট নওগাঁ উচ্চ বিদ্যালয়

পদের নামঃ পরিচ্ছন্নতা কর্মী ০১ জন

প্রতিষ্ঠানের নামঃ কালিগঞ্জ আনক নাসরিন কারিগরি দাখিল মাদ্রাসা

পদের নামঃ ল্যাব সহকারী ০১ জন

প্রতিষ্ঠানের নামঃ রাধাকৃষ্ণপুর ডিগ্রী কলেজ (পুনঃ নিয়োগ বিজ্ঞপ্তি)

পদের নামঃ উপাধ্যক্ষ ০১জন ও গ্রন্থাগারিক ০১ জন

প্রতিষ্ঠানের নামঃ প্রাইভেটকার ও মাইক্রো ব্যবসায়ী

পদের নামঃ শোরুমের ম্যানেজার

শিক্ষা সংবাদ, এ্যাসাইনমেন্ট, চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related job post: নার্স নিয়োগ, পিএসসি, গণ-উন্নয়ন সমবায় হসপিটাল নিয়োগ বিজ্ঞপ্তি, আজকের নিয়োগ বিজ্ঞপ্তি, জরুরী ও আবশ্যক নিয়োগ, শিক্ষক কর্মচারী নিয়োগ, বোম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি, বোম্বে সুইটস এ নিয়োগ, বেসরকারী কোম্পানীতে নিয়োগ, ncc bank job circular, ncc bank job apply, এনসিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানীতে নিয়োগ, nesco job circular, শিক্ষা নিয়ে সংসদে মন্ত্রী, ফিলিপিন্সে বিমান দূর্ঘনা, বিমান দূর্ঘটনা, বিমান বিধ্বস্থ, কারিগরিতে ২৮১জন নিয়োগ, কারিগরিতে নিয়োগ, কারিগরি জব সার্কুলার, সরকারী চাকুরীর বিজ্ঞপ্তি, gov job circular 2021, private job circular 2021, বেসরকারী চাকুরী, জব সার্কুলার ২০২১, সরকারী চাকুরীর বিজ্ঞপ্তি ২০২১, কারিগরি অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি, tech edu job circular, radiant pharma job, বিআরআইসিএম নিয়োগ বিজ্ঞপ্তি, job circular, রেডিয়েন্ট ফার্মার নিয়োগ বিজ্ঞপ্তি, brac bank job circular, ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, আজকের নিয়োগ বিজ্ঞপ্তি, bpc নিয়োগ বিজ্ঞপ্তি, ঢাকা সিটি করর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি, বেসরকারী সংস্থা নিয়োগ, এনজিওতে নিয়োগ, ngo job circular, বর্ডার গার্ড এ চাকুরীর বিজ্ঞপ্তি, আনসার ভিডিপি জব সার্কুলার, শিক্ষক নিয়োগ ২০২১,

সর্বশেষ - বিদেশে চাকুরি

আপনার জন্য নির্বাচিত