বুধবার , ২০ অক্টোবর ২০২১ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

ইলিশ সম্পদ উন্নয়ন ও বাস্তবায়ন প্রকল্প-২০২১ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিবেদক
বাংলা সার্কুলার
অক্টোবর ২০, ২০২১ ৩:১৮ অপরাহ্ণ
ড্রাগ ইন্টারন্যাশনাল লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি

মৎস্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি-২০২১

আবেদনের শেষ তারিখঃ ২১ নভেম্বর ২০২১ খ্রিঃ

ইলিশ সম্পদ উন্নয়ন ও বাস্তবায়ন প্রকল্প প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের আওতায় মৎস্য অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন নিম্নবর্ণিত শূন্যপদে প্রকল্প মেয়াদকালীন সময়ের জন্য নিয়োগ।

প্রকল্প ভিত্তিক এ নিয়োগ সম্পুর্ণ অস্থায়ী ভিত্তিতে সরকার নির্ধারিত বেতনে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

মৎস্য অধিদপ্তর, ইলিশ সম্পদ, সহকারী মৎস্য কর্মকর্তা নিয়োগ,

মৎস্য অধিদপ্তর এর চাকুরির সাথে সম্পর্কিত সকল তথ্য পাবেন। কিভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে। আপনি যদি সরকারি চাকুরির বিজ্ঞপ্তির সাথে সম্পর্কিত আরও তথ্য দেখতে চান তবে আপনি আমাদের সরকারি চাকরি পেজে যেতে পারেন।

আরো চাকুরির খবর জানতে নিচে চোখ রাখুন……

সপ্তাহের সেরা চাকুরি,

বর্ডারগার্ড বাংলাদেশ, বাংলাদেশ নৌবাহিনী, পরিবার পরিকল্পনা কার্যালয়, বাংলাদেশ পুলিশ, ব্যাংকের চাকুরির জন্য এ সপ্তাহের সেরা চাকুরি বিভাগে যেতে পারেন। আপনার কাঙ্খিত সেরা সরকারি চাকুরি আবেদন করার জন্য আমাদের সরকারি চাকুরি বিভাগে যেতে পারেন।

সপ্তাহের সেরা বেসরকারি চাকুরিprivate job circular

এখানে আপনি বেসরকারি চাকুরির সকল নিয়োগ সম্পর্কিত তথ্য ও সার্কুলার আমাদের বেসরকারি চাকুরি পেজে পাবেন। এ সপ্তাহের সেরা বেসরকারি চাকুরীর বিবরণী তে ক্লিক করুন এবং আকর্ষনীয় বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। সার্কুলারের সাথে সম্পর্কিত সকল তথ্য পাবেন।

পদের নামঃ সহকারী মৎস্য কর্মকর্তা

  •  শূন্য পদের সংখ্যাঃ ২৯ জন
  • বেতন গ্রেডঃ ১০
  • সাকুল্যে বেতনঃ ২৫৫০০/-
  • বয়সঃ ২৫ মার্চ ২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে
  • শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে বি.এস.সি পাশ অথবা স্বীকৃতি প্রাপ্ত যে কোন ফিসারিজ ডিপ্লোমা ইনষ্টিটিউট হতে মৎস্য বিজ্ঞানে ৪ বছরের ডিপ্লোমা।
  • অভিজ্ঞতাঃ জীববিজ্ঞান, পরিবেশ বিজ্ঞান এবং প্রশিক্ষণ, ব্যবস্থাপনা, প্রকল্প প্রণয়ন, বাস্তবায়ন এবং পরিবীক্ষণ বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে।

বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা উল্লেখিত পদের জন্য আবেদন করতে পারবেন। আবেদন পত্রের নমুনা মৎস্য অধিদপ্তর এর ওয়েবসাইট www.fisheries.gov.bd পাওয়া যাবে।

আবেদন ফরমের সাথে আবেদনকারী কর্তৃক পূরণকৃত প্রবেশপত্র সংযুক্ত করতে হবে, খামের উপরে স্পষ্ট করে পদের নাম নিজ জেলা লিখতে হবে। আবেদনপত্রের সাথে সহকারী মৎস্য কর্মকর্তা পদের জন্য শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সংযুক্ত করতে হবে।

ইলিশ সম্পদ উন্নয়ন আবেদন ফরম ও নিয়োগ বিজ্ঞপ্তি উনলোড করতে এখানে  ক্লিক করুন।

সর্বশেষ - বিদেশে চাকুরি