মঙ্গলবার , ১৫ জুন ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

এইচ,এস,সি-২০২২ পরীক্ষার্থীদের জন্য এ্যাসাইনমেন্ট মূল্যায়ন নির্দেশনা

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুন ১৫, ২০২১ ৭:৫৭ অপরাহ্ণ
এ্যাসাইনমেন্ট নির্দেশনা

একাদশ শ্রেণিতে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এ্যাসাইনমেন্ট মূল্যায়নের আদেশ। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তর গত ১৩ জুন এক চিঠির আলোকে এ নির্দেশনা প্রদান করেন।

আগামী ২০২২ সালে যারা এইচ.এস.সি পরীক্ষায় অংশ গ্রহণ করবে তাদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির আলোকে প্রতিসপ্তাহের নির্ধারিত মূল্যায়ন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

এ্যাসাইনমেন্ট সংক্রান্ত চলমান অন্যান্য সংবাদ বা বিজ্ঞপ্তি সমূহ পড়তে এখানে ক্লিক করুন।

কিভাবে সাপ্তাহিক এ্যাসাইনমেন্ট প্রক্রিয়া সম্পন্ন করবে তার একটি গ্রিড অর্থাৎ রুটিন প্রকাশ করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তরের ওয়েব সাইটে প্রকাশ করেছে।

আরো জানতে দেখুনঃ

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট

এ্যাসাইনমেন্ট গ্রীড

চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related News or Circular: #Assignment, #এ্যাসাইনমেন্ট, #এইচএসসি ২০২২ পরীক্ষার্থী, #এ্যাসাইনমেনট মূল্যায়ন নির্দেশিকা, #শিক্ষাঙ্গন সংবাদ, #চাকরির খবর, #চাকরির খবর ২০২১, #চাকরির পত্রিকা আজকের, #আজকের চাকরির খবর, #আজকের চাকরির পত্রিকা, #চাকরির পত্রিকা, #চাকরির খবর, #bd govt jobs, #all jobs bd newspaper, #চাকরির খবর ২০২১ সরকারি, #সরকারী চাকরির খবর, #চাকরির খবর প্রথম আলো, #চাকরির বাজার, #আজকের চাকরির খবর, #চাকরির ডাক, #চাকরির পত্রিকাআজকের, #নিয়োগ বিজ্ঞপ্তি, #নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, #নিয়োগ বিজ্ঞপ্তি 2021, #daily education, #চাকরির খবর পত্রিকা, #চাকরির খবর ২০২১ সরকারি, #চাকরির খবর ২০২১, #চাকরির খবর apk, #চাকরির খবর bd jobs, #চাকরির খবর.com, #সাপতাহিক চাকরির খবর.com, #সপ্তাহিক চাকরির খবর

সর্বশেষ - বিদেশে চাকুরি