সোমবার , ১৯ জুলাই ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

এসএসসি ২০২১ সালের পরীক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট শুরু

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুলাই ১৯, ২০২১ ৭:০৩ পূর্বাহ্ণ
gov job circular, new job circular, jobs bd, bd jobs, private company jobs, jobs news, bangladeshi newspaper, newspaper, update news, breaking news, top news, viral news, bdnews24, assignment new order, assignment, ‍smc job circular

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এসএসসি ২০২১ পরীক্ষার্থীদের এ্যাসাইনমেন্ট প্রক্রিয়া শুরু করার নির্দেশনা প্রদান করেছে শিক্ষা মমন্ত্রণালয়।

গ্রুপ ভিত্তিক নৈর্বাচনিক বিষয়ের উপর প্রতি সপ্তাহে ০২(দুই) টি করে ১২ (বার) সপ্তাহের জন্য মোট ২৪ টি এ্যাসাইনমেন্ট প্রণয়ন করা হয়েছে।

১৮ জুলাই থেকে শুরু করার কথা থাকলেও পবিত্র ইদুল আযহার কারণে তা ইদের পর হতে প্রতিষ্ঠান কতৃপক্ষ সুবিধাজনক সময়ে স্বাস্থ্য বিধি অনুসরণ পূর্বক শিক্ষার্থীগণ প্রতিষ্ঠানে সরাসরি অথবা অনলাইনে প্রদান করবে।

এ্যাসাইনমেন্ট প্রথম অবস্থায় ০৩ সপ্তাহের জন্য ০৬টি এ্যাসাইনমেন্ট কাভার পৃষ্ঠার নমুনাসহ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

প্রয়োজনীয় নির্দেশনা

কাভার পৃষ্ঠা ও সংশ্লিষ্ট বিষয়ে উপ-পরিচালক, জেলা শিক্ষা অফিসার ও উপজেলা শিক্ষা অফিসারের জন্য ০৮টি নির্দেশনা প্রদান করা হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের জন্য ১০টি মূল্যায়নকারী শিক্ষকের জন্য ০৬টি অভিভাবকদের জন্য ০৫টি ও শিক্ষার্থীদের জন্য ০৫ নির্দেশনা প্রদান করা হয়েছে। যা প্রত্যেকের জন্য অবশ্যই করনীয়।

এ্যাসইনমেন্ট এর নি্র্দেশনা ও এ্যাসাইনমেন্ট ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Related job post: assignment 2021, এ্যাসাইনমেন্ট, এ্যাসাইনমেন্ট নির্দেশনা, এসএসসি ২০২১ এ্যাসাইনমেন্ট, নতুন এ্যাসাইনমেন্ট, নিয়োগ বিজ্ঞপ্তি, আবশ্যক, চাকরি চাই, চাকরির তথ্য, বেসরকারী চাকুরী, জব সার্কুলার ২০২১, দৈনিক নিয়োগ বিজ্ঞপ্তি, সাপ্তাহিক চাকরির পত্রিকা, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, সরকারি চাকরির নিয়োগ ২০২১, সাপ্তাহিক চাকরির খবর ২০২১, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সরকারি চাকরির লিস্ট, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

 

সর্বশেষ - বিদেশে চাকুরি