বুধবার , ৩০ জুন ২০২১ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

চলমান এ্যাসাইনমেন্ট আবারো স্থগিত করল সরকার

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুন ৩০, ২০২১ ৫:২৭ অপরাহ্ণ
https://banglacircular.com/

বুধবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর মোঃ বেলাল হোসাইন স্বাক্ষরিত চলমান এ্যাসাইনমেন্ট স্থগিত করার আদেশ জারি করেছে।

কোভিড-১৯ এর প্রভাবে গত বছর থেকেই শিক্ষার্থীদের জন্য এ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ শুরু করা হয়েছিল। কিন্তু করোনাকালীন সময়ে সরকার প্রতিষ্ঠান খোলার ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত নিতে পারেনি বলে তা প্রতি সপ্তাহে চলমান প্রক্রিয়ায় ছিল। মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম তম এ্যাসাইনমেন্ট এ সাপ্তাহে প্রদান করা হয়েছিল। দেশের পরিস্থিতি বিবেচনা করে চলমান এ্যাসাইনমেন্ট আবারো স্থগিত ঘোষণা করা হল।

আরো গুরুত্বপূর্ণ খবর দেখুনঃ

সরকারী সিদ্ধান্ত মোতাবেক এবং মন্ত্রী পরিষদের ৩০/০৬/২০২১ তারিখ এক প্রজ্ঞাপনের আলোকে দেশব্যাপী কঠোর লগডাউন পুনরায় ঘোষণা করায় মাধ্যমিক অধিদপ্তর পুনরায় এ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ স্থগিত করে।

এ্যাসাইনমেন্ট বন্ধের আদেশের কপি দেখুনঃ

চাকুরি, ভর্তি, পরিক্ষা, ফলাফল, শিক্ষাঙ্গন সংবাদ, জাতীয় সংবাদ, ভাইরাল সংবাদ, গুরুত্বপূর্ণ সংবাদসহ বিভিন্ন সার্কুলারসমূহ পেতে আমাদের সঙ্গে থাকুন।

শিক্ষা সংবাদ, এ্যাসাইনমেন্ট, চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related Post: এ্যাসাইনমেন্ট, দৈনিক নিয়োগ বিজ্ঞপ্তি, সাপ্তাহিক চাকরির পত্রিকা, daily education, bd job today, new job circular 2021, চাকরির পত্রিকা আজকের, আবশ্যক, চাকরির খবর প্রথম আলো, সরকারী চাকরির খবর, চাকরির বাজার, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২১, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির ডাক পত্রিকা, আজকের চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির খবর.com, daily চাকরির খবর, e চাকরির খবর, চাকরির খবর govt, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, চাকরির খবর paper,  

সর্বশেষ - বিদেশে চাকুরি