সোমবার , ২৩ আগস্ট ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

জুনিয়র কনসালটেন্ট পদে ৪০৯ নিয়োগের সুপারিশ: PSC Result 2021

প্রতিবেদক
বাংলা সার্কুলার
আগস্ট ২৩, ২০২১ ৮:১৮ পূর্বাহ্ণ
ডাক বিভাগে সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

PSC Result Published Junior Consultant

পিএসসি কর্তৃক জুনিয়র কনসালটেন্ট পদে ৪০৯ জনকে নিয়োগের সুপারিশ

বাংলাদেশ কর্ম কমিশন পিএসসি গতকাল রোববার রাতে জুনিয়র কনসালটেন্ট অ্যানেস্থেসিওলজি পদে ৪০৯ জন কে সুপারিশ করে চূড়ান্ত নিয়োগের ফলাফল প্রকাশ করেছে।

জুনিয়র কনসালটেন্ট নিয়োগ

ষষ্ঠ গ্রেডে জুনিয়র কনসালটেন্ট অ্যানেস্থেসিওলজি পদে নিয়োগের জন্য বাংলাদেশ সরকারি কর্ম কমিশন গৃহীত নিয়োগ পরীক্ষার ফলাফল অনুসরণ করে উল্লেখিত রেজিষ্ট্রেশন নাম্বার প্রার্থীদের চূড়ান্ত মনোনয়ন দেয়ার সুপারিশ করা হয়েছে।

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। আমরা যে তথ্য সংগ্রহ করেছি তা হ’ল, বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, সংস্থার ওয়েবসাইটের ঠিকানা, সংস্থার কার্যালয়ের ঠিকানা এবং প্রকাশিত চাকুরীর সার্কুলারের গুণমান এবং ছবিসহ চাকুরীর বিজ্ঞপ্তি।

সরকারি ও বেসরকারি সকল নিয়োগ দেখুন….

চুড়ান্ত প্রার্থীদের করণীয়ঃ

চূড়ান্ত সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের পরবর্তী সময়ে কোনো যোগ্যতা সম্পর্কিত কাগজপত্রের ঘাটতি সনদ জালিয়াতি অসত্য তথ্য প্রদান ইত্যাদি ভুল ত্রুটি পাওয়া গেলে সুপারিশ বাতিল করতে পারবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। একই সঙ্গে  উক্ত প্রার্থীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পারবে বলেও জানানো হয়েছে।

অনলাইনে আবেদন প্রক্রিয়া, যে কোন বিজ্ঞপ্তি, নিয়োগ, খবর ইত্যাদী সম্পর্কে বুঝতে সমস্যা হলে নিচে আমাদের কমেন্ট বক্সে আপনার সমস্যার কথা উল্লেখ করতে পারেন। আমাদের টিম সার্বক্ষনিক আপনাকে সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে।

এখানে আপনি পিএসসির সুপারিশ প্রাপ্ত সকল তথ্য পাবেন। কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে। আপনি যদি পিএসসির নিয়োগ সম্পর্কিত বিজ্ঞপ্তি দেখতে চান তবে আপনি আমাদের সরকারি চাকরী বিভাগে যেতে পারেন।

 বিস্তারিত ফলাফল দেখুন

সর্বশেষ - বিদেশে চাকুরি