বৃহস্পতিবার , ৯ ডিসেম্বর ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

ডাঃ মুরাদ হাসান কানাডা পালিয়ে যেতে বিমানবন্দরে অবস্থান

প্রতিবেদক
বাংলা সার্কুলার
ডিসেম্বর ৯, ২০২১ ৬:২৬ অপরাহ্ণ
ডাঃ মুরাদ হাসান কানাডা পালিয়ে যেতে বিমানবন্দরে

বিমান বন্দরে অবস্থান

তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানোর ডাঃ মুরাদ হাসান আজ রাতেই দেশ ছাড়ছেন। পুলিশের বিমানবন্দরের দুটি সূত্র জাগোনিউজ অনলাইন পত্রিকার খবরে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।

পালিয়ে যাচ্ছে কি মুরাদ হাসান!

এরমধ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে গেছেন মুরাদ হাসান। বৃহস্পতিবার রাতে জানা গেছে কানাডা গামী একটি ফ্লাইটেরর টিকিট কিনেছেন তিনি। রাত 11 টা 20 মিনিটে তার ফ্লাইট রয়েছে। বিভিন্ন সূত্র জানায় মুরাদ হাসান রাত ন’টার পর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে প্রবেশ করেন। এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার কানাডা রওনা দেওয়ার কথা রয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে এমিরেটসের এক কর্মকর্তা জানিয়েছেন, আজ সহ আগামী দুই দিনের কানাডাগামী বিমানের একাধিক টিকেট বুকিং করা আছে মুরাদ হাসানের নামে।

এদিকে মুরাদ হাসান এর বিদেশে যাওয়ার বিষয়ে সচিবালয়ে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন-মুরাদ হাসান বিদেশে যাবেন না দেশে থাকবেন সেটা তার ব্যাপার। এ ব্যাপারে আমাদের কিছু বলার নেই।

বিশ্ববিদ্যালয় ছাত্রীদের কুটিুক্তি

নারীর প্রতি অশ্লীল ও আপত্তিকর মন্তব্য করা তথ্য ও প্রতিমন্ত্রীর পদ হারান ক্ষমতাসীন দলের সংসদ সদস্য মুরাদ হাসান। সম্প্রতি ফেসবুকে এক লাইভ অনুষ্ঠানে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়েকে নিয়ে অশালীন মন্তব্য এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও ছাত্রলীগ নেত্রীদের নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করেন তিনি।

এরপরই চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে তার একটি ফোনালাপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়। সেখানে মাহির সঙ্গে অশ্লীল ভাষায় কথা বলেন তিনি। এমনকি মাহিকে জোর পূর্বক তুলে নিয়ে আসার হুমকি দেন। সে সময় চিত্রনায়িকা কে তার সঙ্গে দেখা করার জন্য তাগাদা দিতে থাকেন। তখন ফোনে চিত্রনায়ক ইমন কে প্রতিমন্ত্রী বলছিলেন ঘাড় ধরে যেন মাহিকে তার কাছে নিয়ে যান।

প্রধানমন্ত্রীর নির্দেশনা

সেই অডিও ভাইরাল হলে ব্যাপক সমালোচনার মুখে পড়েন মুরাদ হাসান। পরে তাকে 7 ডিসেম্বরের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে 7 ডিসেম্বর মন্ত্রিসভা থেকে পদত্যাগ করেন মুরাদ হাসান। ঐদিন রাতে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ তার পদত্যাগপত্র গ্রহণ করেন। একই দিন সন্ধ্যায় জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের পদ থেকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করে জেলা আওয়ামী লীগ। অব্যাহতি পত্র কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পাঠানো হয়েছে।

সর্বশেষ - বিদেশে চাকুরি