বুধবার , ১৬ জুন ২০২১ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে সরকারী চাকরী

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুন ১৬, ২০২১ ৫:৩৫ অপরাহ্ণ

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন কক্সবাজার জেলার আওতায় রাজস্বখাত ভূক্ত ৪৫টি শূন্য পদে নিয়োগের নিমিত্ত প্রকৃত বাংলাদেশী নাগরিকের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন কক্সবাজার জেলার আওতা ভূক্ত সরকারি নিয়োগ সার্কুলার-২০২১। পরিবার পরিকল্পনা অফিস এর নিজস্ব  অফিসিয়াল ওয়েবসাইট  www.fpo.coxsbazar.gov.bd এ প্রকাশ করেছে। এফপিও চাকরির বিজ্ঞপ্তি ২০২১ এ শুন্য পদের জন্য নিয়োগ আবেদন অনলাইনে পূরণ করে সাবমিট করতে হবে।  

বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারী চাকরীর সার্কুলারের মধ্যে পরিবার পরিকল্পনা অফিস নিয়োগ সার্কুলার অন্যতম। সরকারি চাকুরীর এডমিট কার্ড ডাউনলোড, পরীক্ষার তারিখ ও সময় আমাদের বাংলা সার্কুলারে পোস্ট করে থাকি।

আরো জানতে দেখুনঃ

www.dgfp.gov.bd  নিয়োগ সার্কুলার ২০২১ সালের অন্যতম সেরা সরকারী চাকরির বিজ্ঞপ্তি।  তাই পরিবার পরিকল্পনা অফিসে চাকরির আবেদন কিভবে করবেন এ সম্পর্কে নিয়োগ সার্কুলারটি পড়ুন।

http://dgfpcox.teletalk.com.bd  বিজ্ঞপ্তি ২০২১ অনুসারে আপনার একাডেমিক যোগ্যতার সাথে আপনার আবেদনকৃত পদের মিল রয়েছে কিনা তা দয়া করে পরীক্ষা করে দেখুন।  যেগ্যতা থাকলে দেরি না করে এফপিও এর চাকরীর জন্য আবেদন করুন।  সুতরাং পরিবার পরিকল্পনা অফিস নিয়োগ সার্কুলার ২০২১ অনলাইনে খুঁজুন।

পরিবার পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ সার্কুলার ২০২১

দেশের বেকার মানুষের জন্য এফপিও প্রকাশিত পদে সরকারি চাকরি সুযোগ । DGFPCOX সরকারী চাকরির সার্কুলার লিংক প্রয়োগ করুন এবং নির্দেশাবলী এই পাতায় নিচে দেওয়া আছে তা ভাল করে পড়ুন। উচ্চ মাধ্যমিক বা সমমান এবং ৮ম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আপনি উক্ত পদ সমূহে আবেদন করে উজ্জ্বল ভবিষ্যৎ পেতে পারেন।  যদি আপনি এফপিও সরকারি নিয়োগ সার্কুলারে প্রকাশিত পদের জন্য যোগ্যতা অর্জণ করে থাকেন। তাহলে আপনি অনলাইনে আবেদন করতে পারেন।  আপনার পদ অনুযায়ী আবেদন  সাবমিট করুন।  সুতরাং এখনই আবেদন করুন এবং নিয়োগ সার্কুলার অনুসারে চাকরি পেতে প্রস্তুকি নিন।

 DGFPCOX নিয়োগ সার্কুলার 2021 www.fpo.coxsbazar.gov.bd

আপনি 2021 সালে DGFPCOX নতুন চাকরীর বিজ্ঞপ্তি খুজছেন? বাংলাদেশ পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন কক্সবাজার জেলার আওতা ভূক্ত শূন্য পদের জন্য একটি নতুন সরকারি চাকরির নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। আপনি আমাদের বাংলা সার্কুলার থেকে ডিজিএফপি নিয়োগ সার্কুলারের ইমেজ ডাউনলোড ও নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২১ পেতে পারেন। আমরা dgfp নিয়োগ সম্পর্কিত সমস্ত তথ্য প্রকাশ করেছি। dgfp  চাকরির সার্কুলার ২০২১ এর মত অন্যান্য সরকারি চাকরির বিজ্ঞপ্তি নোটিশ শিক্ষা সংক্রান্ত খবর সহ আমরা আমাদের বাংলা সার্কুলারে পিডিএফ ও ইমেজ আকারে প্রকাশ করে থাকি।

প্রতিষ্ঠানের নাম:

কর্মস্থল
চাকরি শ্রেণি
মোট শূন্য পদ
পদের ক্যাটাগরি ও সংখ্যা
শিক্ষাগত যোগ্যতা
লিঙ্গ
বয়স
অভিজ্ঞতা
বেতন
নিয়োগ সার্কুলার প্রকাশের তারিখ
নিয়োগ সার্কুলার
অ্যাপ্লিকেশন শুরুর তারিখ ও সময়
অ্যাপ্লিকেশন শেষ তারিখ ও সময়
আবেদন সূত্র
অফিসিয়াল ওয়েব সাইট

পরিবার পরিকল্পনা অফিস

কক্সবাজার
সরকারি চাকরি
৪৫টি
পরিবার পরিকল্পনা সহকারি-০৩টি পরিবার পরিকল্পনা পরিদর্শক-০৩টি পরিবার কল্যাণ সহকারী-৩৪টি
নিয়োগ সার্কুলার পড়ুন
পুরুষ মহিলা উভয় ভিন্ন ভিন্ন পদ
১৮ হতে ৩০ বছর
নিয়োগ সার্কুলার দেখুন
৮২৫০ হতে ২৩৪৯০ টাকা
০৮ জুন ২০২১ সকাল ১০টা থেকে
নিম্নে প্রদর্শিত ছবি
১৪ জুন ২০২১ সকাল ১০টা থেকে
১৭  জুন ২০২১ বিকাল ৫.০০টা
http://dgfpcox.teletalk.com.bd
www.fpo.coxsbazar.gov.bd

নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

Apply Now

চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related News or Circular: govt job circular,dgfp job circular,পরিবার পরিকল্পনা অফিসে চাকরী, সরকারী নিয়োগ সার্কুলার, সরকারী নিয়োগ বিজ্ঞপ্তি,ডিজিএফপি নিয়োগ,এ্যাসাইনমেন্ট,শিক্ষাঙ্গন সংবাদ,চাকরির খবর,চাকরির খবর ২০২১,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা,চাকরির খবর,bd govt jobs,all jobs bd newspaper,চাকরির খবর ২০২১ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক,চাকরির পত্রিকাআজকের,নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,নিয়োগ বিজ্ঞপ্তি 2021,daily education,চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২১ সরকারি,চাকরির খবর ২০২১,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,সাপতাহিক চাকরির খবর.com,সপ্তাহিক চাকরির খবর

সর্বশেষ - বিদেশে চাকুরি