বৃহস্পতিবার , ২৪ জুন ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুন ২৪, ২০২১ ১০:০১ পূর্বাহ্ণ
https://banglacircular.com/

বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা বিভাগে সাধারণ আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য হিসেবে যোগদানের নিমিত্ত প্রকৃত বাংলাদেশী নাগরিকের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

সরকারি নিয়োগ সার্কুলার-২০২১ তাদের নিজস্ব  অফিসিয়াল ওয়েবসাইট www.ansarvdp.gov.bd এ জারি করেছে। প্রতিরক্ষা ন্ত্রণালয়ের অধিন আনসার বিভাগ ২০২১ এ যোগদান আবেদন করতে নিচে Apply Now তে ক্লিক আবেদন পূরণ করতে পারবেন।

আরো নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:

বাংলাদেশের নিম্ন মাধ্যমিক পাসকৃতদের সবচেয়ে আকর্ষণীয় সরকারী চাকরীর সার্কুলারের মধ্যে ansarvdp নিয়োগ সার্কুলার অন্যতম। সরকারি চাকুরীর এডমিট কার্ড ডাউনলোড, পরীক্ষার তারিখ ও সময় আমাদের বাংলা সার্কুলারে পোস্ট করা হয়ে থাকে।

শান্তি, শৃঙ্খলা, নিরাপত্তায় সর্বত্র আমরা

সাধারণ আনসারে যোগ দিন, নিরাপত্তা সেবায় অংশ নিন

আমাদের বাংলা সার্কুলারের মাধ্যমে সকল আপডেট চাকরীর খবর, সরকারি চাকরী, বেসরকারি চাকরী, চাকরির খবর, ব্যাংকে চাকরী, সংস্থার চাকরী, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগের খবর, নোটিশ, জাতীয় খবর, শিক্ষাঙ্গন, শিক্ষাঙ্গন তথ্য,  এ্যাসাইনমেন্ট, প্রশ্ন, ভর্তি, পাঠশালা, অনলাইন ভিডিও টিউটরিয়াল, প্রিল্যান্সিং ইত্যাদী প্রকাশ করে থাকি।

www.ansarvdp.gov.bd জব সার্কুলার ২০২১ সালের অন্যতম সেরা সরকারী চাকরির বিজ্ঞপ্তি। বাংলাদেশ প্রতিরক্ষা বিভাগের অধীন চাকুরীর বিজ্ঞপ্তি অনুযায়ী অনলাইনে আবেদন কিভাবে করবেন এ সম্পর্কে নিয়োগ সার্কুলারটি বিস্তারিত পড়ুন।

www.ansarvdp.gov.bd চাকুরীর বিজ্ঞপ্তি 2021 এর জন্য আপনার একাডেমিক যোগ্যতার মিল রয়েছে কিনা তা দয়া করে পরীক্ষা করে দেখুন।  তারপরে বাংলাদেশ আনসার সদস্য নিয়োগের জন্য আবেদন করতে পারেন। সুতরাং সরকারী নিয়োগ সার্কুলার 2021 অনলাইনে খুঁজ করুন।

আনসার ভিডিপি সদস্য নিয়োগ সার্কুলার gov.Job Circular-2021

সব নিযুক্ত বেকার যুবকদের জন্য প্রকাশিত বাহিনীতে সরকারি চাকরি সুযোগ । সরকারী চাকরির সার্কুলার লিংক প্রয়োগ করুন এবং নির্দেশাবলী এই পাতায় নিচে দেওয়া আছে তা ভাল করে পড়ুন। শুধুমাত্র অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আপনি www.ansarvdp.gov.bd নিয়োগ বিজ্ঞপ্তি 2021 এর মাধ্যমে আবেদন করে উজ্জ্বল ভবিষ্যৎ পেতে পারেন।  

যদি আপনি www.ansarvdp.gov.bd সরকারি নিয়োগ সার্কুলারে প্রকাশিত পদের জন্য যোগ্যতা অর্জণ করে থাকেন। তাহলে আপনি অনলাইনে আবেদন করতে হবে।  সুতরাং এখনই আবেদন করুন এবং জব সার্কুলার 2021 এর জন্য প্রস্তুকি নিন।

সরাসরি আবেদন করুন

Apply Now

সর্বশেষ - বিদেশে চাকুরি

আপনার জন্য নির্বাচিত