মঙ্গলবার , ১৩ জুলাই ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

বেসরকারি কোম্পানীতে সিকিউরিটি সুপারভাইজার ও গার্ড নিয়োগ

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুলাই ১৩, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ
gov job circular, new job circular, jobs bd, bd jobs, private company jobs, jobs news, bangladeshi newspaper, newspaper, update news, breaking news, top news, viral news, bdnews24, assignment new order, assignment, ‍smc job circular

স্বনামধন্য কোম্পানীতে ৬০ জন সিকিউরিটি সুপারভাইজার ও গার্ড নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

অবসরপ্রাপ্ত সশস্ত্রবাহিনী, বিজিবির সদস্যদের অত্র নিয়োগ প্রক্রিয়ায় অগ্রাধিকার দেয়া হবে। আগ্রহী প্রার্থীগণ আগামী ১৫ জুলাই সকাল ১০ ঘটিকায় বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় আবেদনপত্র ও অন্যান্য কাগজপত্র সহ স্বশরীরে উপস্থিত হতে হবে।

বেসরকারি চাকরির সুযোগ

দেশের বেকার মানুষের জন্য প্রকাশিত পদে বেসরকারি চাকরির সুযোগ। চাকরির সার্কুলার এই পাতায় নিচে দেওয়া আছে তা ভাল করে পড়ুন। এসএসসি সমমান ও৮ম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আপনি উক্ত পদ সমূহে আবেদন করে উজ্জ্বল ভবিষ্যৎ পেতে পারেন। 

যদি আপনি বেসরকারি নিয়োগ সার্কুলারে প্রকাশিত পদের জন্য যোগ্যতা অর্জণ করে থাকেন। তাহলে আপনি বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় যোগাযোগ করতে পারেন।   

সিকিউরিটি সুপার ভাইজার ১০ জন, গার্ড-৫০ জন

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন আজকের পত্রিকা

নিয়োগ, শিক্ষা সংবাদ, এ্যাসাইনমেন্ট, চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related job post: গার্ড নিয়োগ, সিকিউরিটি নিয়োগ, পিএসসি, গণ-উন্নয়ন সমবায় হসপিটাল নিয়োগ বিজ্ঞপ্তি, আজকের নিয়োগ বিজ্ঞপ্তি, জরুরী ও আবশ্যক নিয়োগ, শিক্ষক কর্মচারী নিয়োগ, বোম্বে সুইটস নিয়োগ বিজ্ঞপ্তি, বোম্বে সুইটস এ নিয়োগ, বেসরকারী কোম্পানীতে নিয়োগ, ncc bank job circular, ncc bank job apply, এনসিসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানীতে নিয়োগ, nesco job circular,

সর্বশেষ - বিদেশে চাকুরি