বৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

বেসরকারি শিক্ষক কর্মচারীদের ঈদ উৎসব ভাতা সহ জুন মাসের এমপিও

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুলাই ৮, ২০২১ ৩:৩৯ পূর্বাহ্ণ
https://banglacircular.com/

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ওয়েব সাইটে www.dshe.gov.bd ভিজিট করুন অথবা নিচে এমপিও শীট ডাউনলোড এর লিংক দেয়া আছে সেখানে গিয়ে সরাসরি ঈদের বোনাস ও এমপিও কপি নিতে পারবেন।

বেসরকারী শিক্ষক কর্মচারীদের ঈদ উৎসব ভাতাসহ জুন ২০২১ মাসের এমপিও ছাড় করণের আদেশ

গতকাল এক আদেশে বলা হয়েছে বেসরকারি শিক্ষক ও কর্মচারীদের (স্কুল ও কলেজ) শাখার ঈদ উৎসব ভাতা সহ জুন২০২১ মাসের এমপিওর ০৮টি চেক সংশ্লিষ্ট ব্যাংক সমূহের প্রধান কার্যালয়ে (অগ্রণী, জনতা, রূপালী, সোনালী) হস্তান্তর করা হয়েছে।

সংশ্লিষ্ঠ ব্যাংক সমূহ হতে শিক্ষক ও কর্মচারীগণ আগামী ১৪ জুলাই তারিখ এর মধ্যে বেতন ও উৎসব ভাতা উত্তোলন করতে পারবেন।

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। আমরা যে তথ্য সংগ্রহ করেছি তা হ’ল, বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, সংস্থার ওয়েবসাইটের ঠিকানা, সংস্থার কার্যালয়ের ঠিকানা এবং প্রকাশিত চাকুরীর সার্কুলারের গুণমান এবং ছবিসহ চাকুরীর বিজ্ঞপ্তি।

সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি সহ আরো খবর দেখুনঃ

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক (স্কুল ও কলেজ) শাখার শিক্ষক কর্মচারীদের এমপিওর আদেশ

এমপিও কপি ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুনঃ

https://drive.google.com/drive/folders/1j8E85vf8SVe8xNYvhBV6WRKSLBR3cNrV

সরকারি চাকুরি, এমপিও, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related Post: বেসরকারী শিক্ষক কর্মচারীদের এমপিও, জুন ২০২১ মাসের এমপিও, উৎসব ভাতাসহ এমপিও, non gov teacher mpo 2021, mpo june 2021, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সরকারী চাকুরী, সিলেট মেডিকেলে নিয়োগ বিজ্ঞপ্তি, কুমিল্লা জেলা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি, cumilla dc office job circular, cumilla dc circular, সকল জরুরী নিয়োগ, সাপ্তাহিক চাকরির পত্রিকা, daily education, bd job today, new job circular 2021, চাকরির পত্রিকা আজকের, আবশ্যক, চাকরির খবর প্রথম আলো, সরকারী চাকরির খবর, চাকরির বাজার, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২১, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির ডাক পত্রিকা, আজকের চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির খবর.com, daily চাকরির খবর, e চাকরির খবর, চাকরির খবর govt,

সর্বশেষ - বিদেশে চাকুরি