সোমবার , ৫ জুলাই ২০২১ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

বেসরকারী চাকরীঃ মেঘনা গ্রুপে ১২ জন নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুলাই ৫, ২০২১ ৬:৫৬ পূর্বাহ্ণ
https://banglacircular.com/

বাংলাদেশের বিখ্যাত কোম্পানী মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ  এর অধীনে পরিচালিত মার্কেন্টাইল সিরিজের ১২টি তেলবাহী জাহাজের জন্য নিম্ন বর্ণিত পদে জনবল নিয়োগ করা হবে।

আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় দরখাস্ত করার আহবান করা যাচ্ছে।

আমরা প্রকাশনার তারিখ, শেষ আবেদনের তারিখ ইত্যাদি সম্পর্কে লিখেছি। আপনার সহায়তার জন্য বেতন, অবস্থান এবং অন্যান্য জিনিসগুলিও কভার করি।

আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি সংগ্রহ করি। ছবি হিসাবে একটি সম্পূর্ণ কার্যকারী সার্কুলার যুক্ত করা হয়েছে। আপনি প্রয়োজনীয়তা অনুসারে ডাউনলোড করে নিতে পারেন।

চাকুরীর বিজ্ঞপ্তি অনুসারে আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল রয়েছে কিনা তা দয়া করে পরীক্ষা করে দেখুন।  তারপরে চাকরীর জন্য দ্রুত আবেদন করতে পারেন।

পদের নামঃ চীফ ইঞ্জিনিয়ার

সনদঃ ইনল্যান্ড মেরিন ইঞ্জিনিয়ার

পদের সংখ্যাঃ ১২ জন।

মেঘনা গ্রুপে চাকুরীর সার্কুলার পড়ুন

শিক্ষা সংবাদ, এ্যাসাইনমেন্ট, চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related Post: সাপ্তাহিক চাকরির পত্রিকা, daily education, bd job today, new job circular 2021, চাকরির পত্রিকা আজকের, আবশ্যক, চাকরির খবর প্রথম আলো, সরকারী চাকরির খবর, চাকরির বাজার, চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২১, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির ডাক পত্রিকা, আজকের চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরির খবর.com, daily চাকরির খবর, e চাকরির খবর, চাকরির খবর govt, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর পত্রিকা, চাকরির বাজার পত্রিকা, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, চাকরির খবর paper,  

সর্বশেষ - বিদেশে চাকুরি