বুধবার , ৬ এপ্রিল ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

মার্চের এমপিওতে উচ্চতর গ্রেড পাচ্ছেন ৪ হাজারের বেশি শিক্ষক-কর্মচারী

প্রতিবেদক
বাংলা সার্কুলার
এপ্রিল ৬, ২০২২ ৩:১২ অপরাহ্ণ
শিক্ষক-কর্মচারীদের উচ্চতর গ্রেড প্রদান

উচ্চতর গ্রেড

মার্চের এমপিওতে স্কুল ও কলেজের প্রায় চার হাজারের বেশি শিক্ষক-কর্মচারী উচ্চতর গ্রেড পাচ্ছেন। চার হাজার উনচল্লিশ (৪০৩৯) জন শিক্ষক কর্মচারীকে উচ্চতর গ্রেড দেয়ার সিদ্ধান্ত নিয়েছে এমপিও কমিটি। তার মধ্যে স্কুলের ৪৫৫ জন এবং কলেজের ৩ হাজার ৫৮৪ জন শিক্ষক-কর্মচারী উচ্চতর গ্রেড পাবেন।

মাধ্যমিক অধিদপ্তর

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে নিয়মিত এমপিও কমিটির সভায় তাদের উচ্চতর গ্রেড দেয়ার সিদ্ধান্ত হয়। সভায় সভাপতিত্ব করেন মাধ্যমিক অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ। সভায় কর্মকর্তারা পূর্বের ভার্চুয়াল মিটিং বাদ দিয়ে সশরীরে অংশ নেন।

এমপিও, শিক্ষক-কর্মচারীদের বেতন

সভায় অংশ নেওয়া একাধিক কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানান, উচ্চতর গ্রেড পাওয়া স্কুলের ৪৫৫ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে রংপুর অঞ্চলের ৫৩, ঢাকা অঞ্চলের ৯১, বরিশাল অঞ্চলের ১৮, চট্টগ্রাম অঞ্চলের ৫২ , রাজশাহী অঞ্চলের ৪৮, কুমিল্লা অঞ্চলের ১০১, ময়মনসিংহ অঞ্চলের ৩৭,  খুলনা অঞ্চলের ৪১ এবং সিলেট অঞ্চলের ১৪ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন।

সপ্তাহের সেরা চাকুরি

বর্ডার গার্ড, বাংলাদেশ নৌবাহিনী, পরিবার পরিকল্পনা কার্যালয়, বাংলাদেশ পুলিশ, ব্যাংকের চাকুরির জন্য এ সপ্তাহের সেরা চাকুরি বিভাগে যেতে পারেন। আপনার কাঙ্খিত সেরা সরকারি চাকুরি আবেদন করার জন্য আমাদের সরকারি চাকুরি বিভাগে যেতে পারেন।

আপনি অনলাইনে আবেদন প্রক্রিয়া, যে কোন বিজ্ঞপ্তি, নিয়োগ, খবর ইত্যাদী সম্পর্কে বুঝতে সমস্যা হলে নিচে আমাদের কমেন্ট বক্সে আপনার সমস্যার কথা উল্লেখ করতে পারেন। আমাদের টিম সার্বক্ষনিক আপনাকে সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে।

সর্বশেষ - বিদেশে চাকুরি