সোমবার , ৯ আগস্ট ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

মেডিকলে কলেজ এন্ড হসিপিটালে কয়েকটি পদে জরুরী নিয়োগ

প্রতিবেদক
বাংলা সার্কুলার
আগস্ট ৯, ২০২১ ৯:৩৭ পূর্বাহ্ণ
fpo gov job circular 2021, dgfp job circular 2021, fpohobiganj job circular 2021, পরিবার পরিকল্পনা কার্যায়ে সরকারি চাকরি, হবিগঞ্জ পরিবার পরিকল্পনা কার্যায়ে সরকারি চাকরি, পরিবার পরিকল্পনা কার্যায়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, জেল পরিবার পরিকল্পনা অফিসে চাকরি,

মেডিকেল কলেজে চাকরির বিজ্ঞপ্তি ২০২১

জহিরুল ইসলাম মেডিকেল কলেজ এন্ড হসপিটাল নিয়োগ সার্কুলারটি ০৯ আগস্ট দৈনিক প্রথম আলো অনলাইন পত্রিকায় প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীগণ ১৮ আগস্ট ২০২১ তারিখের মধ্যে সরাসরি ই-মেইলের মাধ্যমে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

Jahurul Islam Medical College & Hospital job circular-2021

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। জহিরুল ইসলাম মেডিকেল কলেজ এন্ড হসপিটাল শূন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। আবেদনের শেষ তারিখ প্রকাশিত চাকুরীর সার্কুলারের গুণমান লিংক অথবা ইমেজ বিজ্ঞপ্তির কপি ডাউনলোড করতে পারবেন।

প্রফেসর, মেডিকেল অফিসার ও মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ

এখানে আপনি প্রফেসর, মেডিকেল অফিসার ও মেডিকেল টেকনোলজিস্ট পদে নিয়োগ ও চাকুরীর সাথে সম্পর্কিত সকল তথ্য আমাদের বেসরকারি চাকুরির পেজে পাবেন। কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে।

সকল সরকারি ও বেসরকারি চাকুরীর বিজ্ঞপ্তি দেখতে…..

আপনার যদি প্রফেসর, মেডিকেল অফিসার ও মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ পদে নিয়োগ বিজ্ঞপ্তির সাথে যোগ্যতার মিল থাকে তাহলে আর দেরি না করে এখনি আবেদন করুন। দেশের সকল গুরুত্বপূর্ণ বেসরকারি চাকুরির তথ্য পড়তে আমাদের পেজের বেসরকারি চাকুরি বিভাগে যেতে পারেন।

আপনি অনলাইনে আবেদন প্রক্রিয়া, যে কোন বিজ্ঞপ্তি, নিয়োগ, খবর ইত্যাদী সম্পর্কে বুঝতে সমস্যা হলে নিচে আমাদের কমেন্ট বক্সে আপনার সমস্যার কথা উল্লেখ করতে পারেন। আমাদের টিম সার্বক্ষনিক আপনাকে সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে।

নিয়োগ সার্কুলারে বিস্তারিত দেখুনঃ যে সকল পদে আবেদন করতে পারবেন

  • Pofessor/Assoc.
  • Pofessor/Assটট.
  • Pofessor/Consultant
  • Medical Officer
  • Medical Technologist
  • Auticlave Oparator/Technician
  • Shift Duty Incharge
  • Customer Care
  • Assistant Officer
  • Marketing Officer

বেসরকারি মেডিকেল চাকুীর বিজ্ঞপ্তি

সকল প্রয়োজনীয় কাগজপত্র সহ ই-মেইল ঠিকানায় প্রেরণ করার জন্য অনুরোধ করা হল। E-mail: recruitment@jimedcol.o

Related job post: medical collage hospital job circular 2021, বেসরকারি মেডকেল কলেজ হাসপাতালে নিয়োগ, বেসরকারি মেডিকেল নিয়োগ বিজ্ঞপ্তি, মেডিকেল কলেজ নিয়োগ সার্কুলার, হাসপাতালে চাকরি, মেডিকেল কলেজে নিয়োগের খবর, বাংলাদেশ পুলিশ হাসপাতাল নিয়োগ ২০২১, পুলিশ হাসপাতাল নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি পুলিশ হাসপাতালে চাকুরি, পুলিশ হাসপাতালে চাকুরি, হাসপাতালে চাকুরি,

সর্বশেষ - বিদেশে চাকুরি