সোমবার , ২১ জুন ২০২১ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

মৌলভী বাজার জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে ৯৪ জন নিয়োগ

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুন ২১, ২০২১ ৩:৫৯ অপরাহ্ণ
https://banglacircular.com/

বাংলাদেশ সরকারের পরিবার ও পরিকল্পনা অধিদপ্তর মৌলভী বাজার জেলা কার্যালয়ে ৯৪টি শূন্য পদে বিধি মোতাবেক নিয়োগের নিমিত্ত প্রকৃত বাংলাদেশী নাগরিকের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

সরকারি নিয়োগ সার্কুলার-২০২১ মৌলভী বাজার জেলা পরিবার ও পরিকল্পনা কার্যালয়ের অধীন  শুন্য পদের জন্য নিয়োগ আবেদন করতে http://dgfprmou.teletalk.com.bd মাধ্যমে অনলাইনে গিয়ে যথাযথভাবে আবেদন পূরণ করে সাবমিট করতে হবে।

আরো নিয়োগ বিজ্ঞপ্তি দেখুনঃ

বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারী চাকরীর সার্কুলারের মধ্যে পরিবার ও পরিকল্পনা অধিদপ্তর  কর্তৃক নিয়োগ সার্কুলার অন্যতম। সরকারি চাকুরীর এডমিট কার্ড ডাউনলোড, পরীক্ষার তারিখ ও সময় আমাদের বাংলা সার্কুলারে পোস্ট করা হয়ে থাকে।

আপনার প্রয়োজনীয় সরকারী চাকরী, বেসরকারী চাকরী, নতুন নিয়োগ, চাকরী সার্কুলার, চাকরীর বাজার, আজকের চাকরী,  নতুন নিয়োগ, প্রশ্ন সাজেশান, ভর্তি, ইত্যাদী সকল সার্কুলার আমাদের সাইটে পড়ুন।

পরিবার ও পরিকল্পনা অধিদপ্তর জব সার্কুলার 2021 সালের অন্যতম সেরা সরকারী চাকরির বিজ্ঞপ্তি।  তাই এর অধীন চাকুরীর বিজ্ঞপ্তি অনুযায়ী অনলাইনে আবেদন কিভাবে করবেন এ সম্পর্কে এই নিয়োগ সার্কুলারটি বিস্তারিত পড়ুন।

চাকুরীর বিজ্ঞপ্তি অনুসারে আপনার একাডেমিক যোগ্যতার সাথে কোন পোস্টের মিল রয়েছে কিনা তা দয়া করে পরীক্ষা করে দেখুন।  তারপরে চাকরীর জন্য আবেদন করতে দেরি না করে অনলাইন আবেদন করুন। সুতরাং সরকারী নিয়োগ সার্কুলার 2021 অনলাইনে খুঁজ করুন।

পরিবার পরিকল্পনা অফিস নিয়োগ সার্কুলার-2021 dgfpo Job Circular-2021

বেকার যুবক ও মহিলাদের জন্য পরিবার পরিকল্পনা কার্যালয় মৌলভী বাজার জেলাধীন  Job Circular-2021 প্রকাশিত পদে সরকারি চাকরি সুযোগ। সরকারী চাকরির সার্কুলার লিংক প্রয়োগ করুন এবং নির্দেশাবলী এই পাতায় নিচে দেওয়া আছে তা ভাল করে পড়ুন। এইচএসসি এসএসসি পাস অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আপনি পরিবার পরিকল্পনা কার্যালয় মৌলভী বাজার জেলা অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি 2021 এর মাধ্যমে আবেদন করে উজ্জ্বল ভবিষ্যৎ পেতে পারেন। 

যদি আপনি সরকারি নিয়োগ সার্কুলারে প্রকাশিত পদের জন্য যোগ্যতা অর্জণ করে থাকেন। তাহলে আপনি অনলাইনে আবেদন করতে হবে।  সুতরাং এখনই আবেদন করুন এবং জব সার্কুলার 2021 এর জন্য প্রস্তুতি নিন।

প্রতিষ্ঠানের নাম: পরিবার পরিকল্পনা অধিদপ্তর

কর্মস্থল :  জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, মৌলভী বাজার

চাকরির শ্রেণি: সরকারি

মোট শূন্য পদ : ৯৪ জন

  • পদের ক্যাটাগরি ও সংখ্যা:
  • পরিবার-পরিকল্পনা-সহকারী পদে- ১ জন।
  • পরিবার-পরিকল্পনা-পরিদর্শক পদে- ১১ জন (শুধুমাত্র পুরুষ)
  • পরিবার কল্যাণ সহকারী পদে- ৭২ জন (শুধুমাত্র মহিলা)
  • আয়া পদে- ১০ জন (শুধুমাত্র মহিলা)
  • বেতন স্কেল :  ৮৫০০-২০০১০ টাকা হতে ৯৭০০-২৩৪৯০ টাকা।

নিয়োগ সার্কুলার প্রকাশের তারিখ ১৭ জুন ২০২১ ইং

অ্যাপ্লিকেশন শুরুর তারিখ ও সময়: ২২ জুন ২০২১ হতে

অ্যাপ্লিকেশন শেষ তারিখ ও সময়: ২৬ জুলাই ২০২১

নিয়োগ সার্কুলার ইমেজ দেখুন:

চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

APPLY NOW

সর্বশেষ - বিদেশে চাকুরি