বুধবার , ২৩ জুন ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

সকল সরকারী ও বেসরকারী নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুন ২৩, ২০২১ ৮:১০ পূর্বাহ্ণ

দেশের অভ্যন্তরে বাংলাদেশ সরকারের অনুমোদন প্রাপ্ত বিভিন্ন বেসরকারী সংস্থা, ব্যবসা প্রতিষ্ঠান, মেইল কারখানা, ফ্যাক্টরী, বাসা বাড়ীতে জনবল নিয়োগ।

এ সকল নিয়োগ প্রক্রিয়া সবসময় সরাসরি বা হাতে হাতে আবেদন করতে হয়। সর্বোচ্ছ শিক্ষাগত যোগ্যতা হতে শুরু করে নুন্যতম ৮ম শ্রেণি পাস এমন ব্যক্তিদের জন্য এ সকল নিয়োগ বিজ্ঞপ্তির চাহিদা অনুযায়ী আবেদন করতে পারবে।

বেকার চাকুরী প্রার্থীগণ সকল আবশ্যক নিয়োগ বিজ্ঞপ্তি একসাথে পাওয়ার সম্ভাবনা থাকেনা। ফলে আমরাই প্রথম আমাদের ওয়েব সাইটে সকল পত্রিকার আবশ্যক নিয়োগ বিজ্ঞপ্তি সমূহ দর্শক চাহিদার আলোকে ধারাবাহিকভাবে  প্রচার করে থাকি।

আপনিও আপনার প্রতিষ্ঠান, দোকান, ব্যবসা পরিচালনার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করতে চাইলে আবশ্যক নিয়োগ বিজ্ঞপ্তির নিচে কমেন্ট বক্সে লিখে যোগাযোগ করতে পারেন।

সরকারী ও বেসরকারী নিয়োগ সার্কুলার দেখতে এখানে পড়ুনঃ

আমরা আমাদের বাংলা সার্কুলারের মাধ্যমে সকল আপডেট চাকরীর খবর, সরকারি চাকরী, বেসরকারি চাকরী, চাকরির খবর, ব্যাংকে চাকরী, সংস্থার চাকরী, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগের খবর, নোটিশ, জাতীয় খবর, শিক্ষাঙ্গন, শিক্ষাঙ্গন তথ্য,  এ্যাসাইনমেন্ট, প্রশ্ন, ভর্তি, পাঠশালা, অনলাইন ভিডিও টিউটরিয়াল, প্রিল্যান্সিং, ভিডিও টিওটরিয়াল ইত্যাদী প্রকাশ করে থাকি।

চাকুরি, ভর্তি, পরিক্ষা, ফলাফল, শিক্ষাঙ্গন সংবাদ, জাতীয় সংবাদ, ভাইরাল সংবাদ, গুরুত্বপূর্ণ সংবাদসহ বিভিন্ন সার্কুলারসমূহ পেতে আমাদের সঙ্গে থাকুন যে সকল পদে আবশ্যক ও জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশ করা হয়।

নৌপরিবহন অধিদপ্তরে সরকারী নিয়োগ

নর্থ ইস্ট মেডিকেল কলেজে নিয়োগ

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর বিভিন্ন ফ্যাক্টরীতে জরুরী ভিত্তিতে নিয়োগ

এএসডিআই এ জরুরী নিয়োগ

বেসরকারী সকল নিয়োগ সার্কুলার, সরকারী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকুরীর খবর, শিক্ষাঙ্গন তথ্য, এ্যাসাইনমেন্ট, চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

তথ্য সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন, দৈনিক যুগান্তর, দৈনিক ইনকিলাব, দৈনিক ইত্তেফাক

সর্বশেষ - বিদেশে চাকুরি