সোমবার , ১৬ আগস্ট ২০২১ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

সিটি ব্যাংক নিয়োগ দেবে অভিজ্ঞতা ছাড়া শিক্ষিত বেকারদের

প্রতিবেদক
বাংলা সার্কুলার
আগস্ট ১৬, ২০২১ ৭:৫৯ পূর্বাহ্ণ
ডাক বিভাগে সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

The City Bank Job Circular No Experience

অভিজ্ঞতা ছাড়া চাকরি পেতে আগ্রহীগণ সিটি ব্যাংকে অনলাইনে আবেদন করতে পারবেন

যাদের প্রথম কর্ম জীবন সিটি ব্যাংকের মাধ্যমে শুরু করতে চান তাদের জন্য বিশাল সুযোগ দিয়েছে দেশের প্রাচীনতম সিটি ব্যাংক। বেসরকারি ব্যাংক নিয়োগ সার্কুলারটি ১৬ আগস্ট দৈনিক প্রথম আলো পত্রিকায় প্রকাশিত হয়েছে।

আগ্রহী প্রার্থীগণ ০৪ সেপ্টেম্বর এর মধ্যে নিচে Apply now তে গিয়ে সরাসরি অনলাইনে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

সকল নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে থাকুন…..

সিটি ব্যাংক লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। City Bank বাংলাদেশ ব্যাংকের অধীন একটি বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান। বেসরকারি ব্যাংক খাতে কোম্পানীটির যথেষ্ঠ সুনাম রয়েছে।

পূজি বাজার অর্থনীতিতে সিটি ব্যাংক দেশের বিভিন্ন শিল্প, কলকারখানা, গার্মেন্টস, ও ব্যবসায়ীদের মাঝে ঋণ বিতরণ ও আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখছে।

আপনি অনলাইনে আবেদন প্রক্রিয়া, যে কোন বিজ্ঞপ্তি, নিয়োগ, খবর ইত্যাদী সম্পর্কে বুঝতে সমস্যা হলে নিচে আমাদের কমেন্ট বক্সে আপনার সমস্যার কথা উল্লেখ করতে পারেন। আমাদের টিম সার্বক্ষনিক আপনাকে সহযোগিতা করতে প্রস্তুত রয়েছে।

City Bank Job Circular 2021

আমরা যে তথ্য সংগ্রহ করে বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, ওয়েবসাইটের ঠিকানা, কার্যালয়ের ঠিকানা। এবং প্রকাশিত চাকুরীর সার্কুলারের গুণমান এবং ছবিসহ চাকুরীর বিজ্ঞপ্তি।

বেসরকারি ব্যাংক নিয়োগ তথ্য

সিটি ব্যাংক লিঃ এর চাকুরীর সাথে সম্পর্কিত সকল তথ্য পাবেন। কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে। আপনি যদি বেসরকারি ব্যাংক চাকুরীর বিজ্ঞপ্তির সাথে সম্পর্কিত আরও তথ্য দেখতে চান তবে আপনি আমাদের বেসরকারি চাকরি বিভাগে যেতে পারেন।

অনলাইনে আবেদন করতে চাইলে নিচের Apply Now তে ক্লিক করে সকল তথ্য আপলোড করুন

Top related job: city bank job circular 2021, Private Bank job circular, recent bank job circular, bank new job circular, সিটি ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি, অভিজ্ঞতা ছাড়া সিটি ব্যাংকে চাকরি, বেসরকারি ব্যাংক নিয়োগ ২০২১, সিটি ব্যাংক লিঃ চাকরির তথ্য, সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, নতুন ব্যাংক সার্কুলার, আপডেট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, ইসলামী ব্যাংক নিয়োগ 2021, আইসিবি ইসলামী ব্যাংক নিয়োগ 2021,

সর্বশেষ - বিদেশে চাকুরি