বুধবার , ৪ আগস্ট ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

স্কয়ার গ্রুপ টেক্সটাইল ডিভিশন এক্সিকিউটিব অফিসার পদে চাকুরী

প্রতিবেদক
বাংলা সার্কুলার
আগস্ট ৪, ২০২১ ৮:১৭ পূর্বাহ্ণ
fpo gov job circular 2021, dgfp job circular 2021, fpohobiganj job circular 2021, পরিবার পরিকল্পনা কার্যায়ে সরকারি চাকরি, হবিগঞ্জ পরিবার পরিকল্পনা কার্যায়ে সরকারি চাকরি, পরিবার পরিকল্পনা কার্যায়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, জেল পরিবার পরিকল্পনা অফিসে চাকরি,

স্কয়ার গ্রুপে ট্রেক্সটাইল ডিভিশন এ নিয়োগ

নিয়োগ সার্কুলারটি ০৪ আগস্ট  দৈনিক প্রথম আলো পত্রিকায় তাদের অনলাইন নিউজ এ  চাকুরী সাইটে প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীগণ ১০ আগস্ট ২০২১ তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

স্কয়ার গ্রুপ টেক্সটাইল ডিভিশন 

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। আমরা যে তথ্য সংগ্রহ করেছি তা হ’ল, বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, সংস্থার ওয়েবসাইটের ঠিকানা, সংস্থার কার্যালয়ের ঠিকানা এবং প্রকাশিত চাকুরীর সার্কুলারের গুণমান এবং ছবিসহ চাকুরীর বিজ্ঞপ্তি।

 বেসরকারি চাকুরির তথ্য

স্কয়ার গ্রুপ টেক্সটাইল ডিভিশন এর চাকুরীর সাথে সম্পর্কিত সকল তথ্য পাবেন। কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে। আপনি যদি চাকুরীর বিজ্ঞপ্তির সাথে সম্পর্কিত আরও তথ্য দেখতে চান তবে আপনি আমাদের সরকারি চাকরি বিভাগে যেতে পারেন।

পদের নামঃ এক্সিকিউটিব-এসোসরিস প্রকিউরমেন্ট

শূন্য পদের সংখ্যাঃ নির্ধারিত নয়

যোগ্যতাঃ বিবিএ/এমবিএ অথবা বিএসসি ইন ট্রেক্সটাইল

অভিজ্ঞতাঃ সর্বনিম্ন ২-৩ বছর

বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর

কর্মএলাকাঃ হেড অফিস, উত্তরা, ঢাকা।

সরাসরি অনলাইনে আবেদন করুনঃ

Related job post: স্কয়ার গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি, স্কয়ার গ্রুপ চাকুরির বিজ্ঞপ্তি, স্কয়ার গ্রুপ টেক্সটাইল ডিভিশনে নিয়োগ, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সরকারি চাকরির লিস্ট, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরি চাই, চাকরির তথ্য, বেসরকারী সংস্থায় নিয়োগ, বেসরকারী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সেনাবাহিনী নিয়োগ, সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

সর্বশেষ - বিদেশে চাকুরি