বৃহস্পতিবার , ৫ আগস্ট ২০২১ | ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. English Version
  2. Gov. Job
  3. Jobs News
  4. TOP JOBS
  5. অনলাইন টিউটরিয়াল
  6. অপরাধ সংবাদ
  7. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  8. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  9. গুরুত্বপূর্ণ সংবাদ
  10. জাতীয় সংবাদ
  11. পরীক্ষার ফলাফল
  12. বিদেশে চাকুরি
  13. বিভাগীয় সংবাদ
  14. বেসরকারি চাকুরি
  15. ভাইরাল সংবাদ

কেউ আইনের উর্দ্ধে নয় সে যেই হোক, বের হচ্ছে আইকনদের থলের বিড়াল

প্রতিবেদক
বাংলা সার্কুলার
আগস্ট ৫, ২০২১ ৮:১০ অপরাহ্ণ
bangla circular

ঢাকাইয়া উঠতি বয়সি নায়িকাদের ভিতরের অবস্থা সংবাদ মাধ্যমে জানালেন র‌্যাব-১

যারা মাদকের সাথে জড়িত হবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব। আপনি জানেন গত ০৩রা  আগস্ট ২০২১ তারিখ রাতে রাজধানীর বসুন্ধরা এলাকা হতে মিশু হাসান ও জিসানকে রেব গ্রেফতার করতে সক্ষম হয়।

আটককৃতদের জিজ্ঞাসাবাদ সম্পর্কে র‌্যাব কি বলছে

গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আমরা জানতে পারি রাজধানীর গুলশান বারিধারা ও বনানী সহ বিভিন্ন এলাকায় পার্টি ও ডিজেপার্টির নামে বিভিন্নভাবে অনৈতিক কার্যক্রম পরিচালিত হয়। ফলশ্রুতিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখা র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গত 4 আগস্ট দিবাগত রাতে রাজধানীর বনানী এলাকা হতে শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতি মনি ওরফে পরিমাণ এবং নজরুল ইসলাম ওরফে রাজসহ চারজনকে গ্রেফতার করতে সক্ষম হয়।  উদ্ধার করা হয় একটি মিনি বার পরিচালনা করার বিভিন্ন সরঞ্জামাদি সহ বিভিন্ন বিদেশী মদ ও মদের বোতল, ইয়াবা, সিসা, এলএসডি, আইস।

শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতি মনি ওরফে পরীমনি

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতি মনি ওরফে পরীমনিকে জিজ্ঞাসাবাদে জানা যায় পিরোজপুরের একটি কলেজ হতে এইচএসসি অধ্যায়নরত অবস্থায় ঢাকায় আগমন ঘটে। 2014 সালে তিনি প্রথম একটি ছবির মাধ্যমে চিত্র জগতের অন্তর্ভুক্ত হন।  তিনি এই পর্যন্ত ৩০টি সিনেমা 5 থেকে 6 টিবি সিটে অংশগ্রহণ করেছেন। পিরোজপুর থেকে ঢাকায় এসে চিত্রজগতে দৃঢ় অবস্থানের পেছনে তিনি জানান নজরুল ইসলাম ওরফে রাজের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল।

গ্রেফতারকৃত পরীমনি 2২০১৬ সাল হতে অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েন। তার ফ্ল্যাট হতে বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ উদ্ধার করা হয়। তিনি নিয়মিত এ্যালকোহল সেবন করতেন এবং মাত্রাতিরিক্ত এ্যালকোহলের চাহিদা মেটানোর জন্য তিনি নিজের ফ্লাটে একটি মিনিবার স্থাপন করেন।

এছাড়া বারে বিভিন্ন সময়ে পার্টিসহ বিভিন্ন ডিজে পার্টির আয়োজন করতেন। তাঁর এই মিনি বারে বিভিন্ন সময়ে নজরুল ইসলাম ও রাজ সহ বিভিন্ন ব্যক্তিদের যাতায়াত ছিল। এই মিনি বারে অ্যালকোহল সাপ্লাই সহ বিভিন্ন সহযোগিতা করে আসছে নজরুল ইসলাম ওরফে রাজ।

পাটির নামে চলত মাদক সেবন ও নারী পাচার

গ্রেফতারকৃত নজরুল ইসলাম ওরফে রাজকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে ১৯৮৯ সালে খুলনার একটি মাদ্রাসা থেকে দাখিল সম্পন্ন করেন। পরবর্তীতে ঢাকায় গ্র্যাজুয়েশন সম্পন্ন করে বলে তিনি দাবি করেন। অতঃপর সে বিভিন্ন ব্যবসা বাণিজ্যে ও ঠিকাদার কার্যক্রম শুরু করেন। পাশাপাশি শ্রমিক-জগতেও তার অনুপ্রবেশ শুরু হয়।  তিনি রাজ মাল্টিমিডিয়া নামে একটি মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী। তিনি বিভিন্ন নাটক ও ছবি প্রযোজনা করেছেন। ব্যবসায়ী ও চিত্রজগৎ এই দুই ক্ষেত্রে  সংযোগ থাকায় তিনি ব্যক্তিগত স্বার্থ চরিতার্থে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে নিজের অবস্থানকে অপব্যবহার করেছেন।  

অভিজাত এলাকায় গড়ে তুলে সিন্ডিকেট

গ্রেফতারকৃত রাজ ইতিপূর্বে গ্রেপ্তারকৃত মিশু হাছান ও জিসানের সহযোগিতায় দশ বার জনের একটি সিন্ডিকেট গড়ে তুলেছিল। উক্তি সিন্ডিকেটটি রাজধানী ঢাকার বিভিন্ন অভিজাত এলাকায় গুলশান-বারিধারা সহ বিভিন্ন এলাকায় পার্টি ও ডিজে পার্টির আয়োজন করত। বিভিন্ন অনৈতিক কার্যক্রম’ মাদকসহ বিভিন্ন ভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালিত হতো।  

উক্ত পার্টিতে অংশগ্রহণকারীদের কাছ থেকে বিভিন্ন অর্থে বিভিন্ন পরিমাণে অর্থ সংগ্রহ করা হতো। এরই মাধ্যমে সিন্ডিকেটের সদস্যরা বিপুল পরিমাণ অর্থের মালিক হয়ে যায়। তাদের এই প্রতিটি পার্টিতে 15 থেকে 20 জন সদস্য অংশগ্রহণ করত। এসব সিন্ডিকেট  থেকে যাদেরকে তারা বিভিন্ন ব্যক্তিবর্গদের  বিদেশে ট্রেজার টিপ সহ বিভিন্ন পার্টির আয়োজন করত। এই পার্টি আয়োজনের ক্ষেত্রে আগত ব্যক্তিদের চাহিদা ও পছন্দ অনুযায়ী পাটি সমূহে বিভিন্ন ব্যক্তিবর্গকে পাঠানো হতো।

গ্রেফতারকৃত মোঃ নজরুল ইসলাম ওরফে রাজর সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার করেছে। তাদের সুদূর পরিকল্পনায় এসব সিন্ডিকেট অগ্রসর হয় এবং নিজেদের বিভিন্ন স্বার্থ চরিতার্থ করতে তারা এ ধরনের কাজ করতো বলে জানায়।  

সর্বশেষ - বিদেশে চাকুরি