বুধবার , ৪ আগস্ট ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

ওয়ালটন হাই-টেক গ্রুপে ‘‘ফ্রন্ট ডেক্স এক্সিকিউটিব’’ পদে নিয়োগ

প্রতিবেদক
বাংলা সার্কুলার
আগস্ট ৪, ২০২১ ৪:৩৩ অপরাহ্ণ
fpo gov job circular 2021, dgfp job circular 2021, fpohobiganj job circular 2021, পরিবার পরিকল্পনা কার্যায়ে সরকারি চাকরি, হবিগঞ্জ পরিবার পরিকল্পনা কার্যায়ে সরকারি চাকরি, পরিবার পরিকল্পনা কার্যায়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, জেল পরিবার পরিকল্পনা অফিসে চাকরি,

ওয়ালটন হাইটেক ‘‘ফ্রন্ট ডেক্স এক্সিকিউটিব’’ পদে নিয়োগ

নিয়োগ সার্কুলারটি jobs.bdjobs.com তাদের অনলাইন নিউজ এ  চাকুরী সাইটে প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীগণ 15 আগস্ট ২০২১ তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

প্রতিষ্ঠানের নামঃ Walton Hi-Tech Industries  Ltd.

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে সদ্য প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির তথ্য সংগ্রহ করি। ওয়ালটন হাই-টেক ইন্ডাষ্ট্রিজ ওয়ালটন গ্রুপের একটি প্রতিষ্ঠান। কোম্পানীটি ইলেকট্রিক ও ইলেকট্রনিক্স পন্য সামগ্রী তৈরী করে দেশ ও আন্তর্জাতিক অঙ্গনে স্বীকৃতি অর্জণ করেছে। দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও ওয়ালটনের পন্য সামগ্রী রপ্তানি করে প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জণ করছে।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ ও আবেদনের শেষ তারিখ জানতে পারবেন। সংস্থার ওয়েবসাইট, কার্যালয়ের ঠিকানা এবং প্রকাশিত পদের গুণগত মান সম্পর্কে বুঝা সহজতর করি। বিজ্ঞপ্তির ইমেজ আমাদের বাংলা সার্কুলার সাইটে প্রকাশ করি।

 বেসরকারি চাকুরির তথ্য

ওয়ালটন হাইটেক ইন্ডাষ্ট্রিজ লিঃ এ ফ্রন্ট ডেক্স এক্সিকিউটিব পদের সাথে সম্পর্কিত সকল তথ্য পাবেন। কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে। আপনি যদি চাকুরীর বিজ্ঞপ্তির সাথে সম্পর্কিত আরও তথ্য দেখতে চান তবে আপনি আমাদের সরকারি ও বেসরকারি চাকরি বিভাগে যেতে পারেন।

পদের নামঃ  ফ্রন্ট ডেক্স এক্সিকিউটিব

শূন্য পদের সংখ্যাঃ ০৪ জন

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাস

বয়সঃ সর্বোচ্চ ৩০ বছর

অভিজ্ঞতাঃ রিসিপশন/কেবিন ক্রু/ ফ্রন্ট ডেক্স কাজের ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

লিঙ্গঃ নারী পুরুষ উভয়ে আবেদন করতে পারবে।

অন্যান্য যে সকল যোগ্যতা থাকা জরুরীঃ

  • অফিস ব্যবস্থাপনা পদ্ধতি এবং সিস্টেমের ভাল অভিজ্ঞতা
  • ইংরেজী এবং বাংলায় সাবলিল ভাষা ব্যবহার
  • দায়িত্ববোধ এবং সৃজনশীল মনোভাব
  • আনন্দ দায়ক ব্যক্তিত্ব
  • সুন্দর চেহারা ও কন্ঠ
  • ভাল কম্পিউটার জ্ঞান
  • সফটওয়ার পরিচালনায় দক্ষতা

কর্মস্থলঃ ঢাকা

বেতনঃ আলোচনা সাপেক্ষে

আবেদন প্রক্রিয়া অনলাইন পদ্ধতিতে।

অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন।

Related job post: ওয়ালটন নিয়োগ সার্কুলার ২০২১, ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি, ওয়ালটন জব, ওয়ালটন পন্য, ওয়ালটন ফ্রিজ, ওয়ালটন হাইটেক, ওয়ালটন গ্রুপ নিয়োগ, walton job circular, নিয়োগ বিজ্ঞপ্তি, আবশ্যক, চাকরি চাই, চাকরির তথ্য, বেসরকারী চাকুরী, জব সার্কুলার ২০২১, দৈনিক নিয়োগ বিজ্ঞপ্তি, সাপ্তাহিক চাকরির পত্রিকা, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, সরকারি চাকরির নিয়োগ ২০২১, সাপ্তাহিক চাকরির খবর ২০২১, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সরকারি চাকরির লিস্ট, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

নিয়োগ, শিক্ষা সংবাদ, এ্যাসাইনমেন্ট, চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

সর্বশেষ - বিদেশে চাকুরি