বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

গ্রামীণ ব্যাংক শিক্ষানবিস অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিবেদক
বাংলা সার্কুলার
ডিসেম্বর ৮, ২০২২ ৫:২২ পূর্বাহ্ণ
গ্রামীন ব্যাংক নিয়োগ

বেসরকারী ব্যাংক নিয়োগ

গ্রামীণ ব্যাংক এ যারা চাকুরি  শুরু করতে চান তাদের জন্য বিশাল সুযোগ দিয়েছে দেশের অন্যতম বেসরকারি ব্যাংক নিয়োগ সার্কুলারটি তাদের ওয়েব সাইটে প্রকাশ করেছে।

ব্যাংক নিয়োগ, প্রাইভেট ব্যাংকে চাকুরি

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। গ্রামীন ব্যাংক বাংলাদেশ ব্যাংকের অধীন একটি বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান। বেসরকারি ব্যাংক খাতে ব্যাংকটির যথেষ্ঠ সুনাম রয়েছে।

পূজি বাজার অর্থনীতিতে গ্রামীন ব্যাংক দেশের বিভিন্ন শিল্প, কলকারখানা, গার্মেন্টস, ও ব্যবসায়ীদের মাঝে ঋণ বিতরণ ও আর্থ সামাজিক উন্নয়নে ভূমিকা রাখছে।

সদ্য প্রকাশিত সকল সরকারী ও বেসরকারি চাকরির খবর দেখুন…..

গ্রামীন ব্যাংক জব সার্কুলার

আমরা যে তথ্য সংগ্রহ করেছি তা হ’ল, বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, সংস্থার ওয়েবসাইটের ঠিকানা, সংস্থার কার্যালয়ের ঠিকানা এবং প্রকাশিত চাকুরীর সার্কুলারের গুণমান এবং ছবিসহ চাকুরীর বিজ্ঞপ্তি।

বেসরকারি ব্যাংক নিয়োগ তথ্য

এখানে গ্রামীণ ব্যাংক এর চাকুরির সাথে সম্পর্কিত সকল তথ্য পাবেন। কিভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে। আপনি যদি বেসরকারি ব্যাংক চাকুরির বিজ্ঞপ্তির সাথে সম্পর্কিত আরও তথ্য দেখতে চান তবে আপনি আমাদের বেসরকারি চাকরি বিভাগে যেতে পারেন।

পদের নামঃ

  • শিক্ষানবিশ অফিসার
  • শিক্ষানবিশ সহকারি প্রকৌশলী

বেতন স্কেলঃ ৯ম গ্রেড-২২০০০-৫৩০৬০/-

শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্যঃ

  • স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় হতে ফিন্যান্স, মার্কেটিং, ম্যানেজমেন্ট, হিসাব বিজ্ঞান, পদার্থ, রসায়ন, গণিত, কম্পিউটার সায়েন্স, পরিসংখ্যান, অর্থনীতি, সমাজ বিজ্ঞান সহ যে কোন বিষয়ে  স্নাতক (চার বছরের) ডিগ্রী/তিন বছরের স্নাতক সহ স্নাতকোত্তর ডিগ্রী থাকতে হবে।
  • মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমান ও তদুর্ধ পর্যায়ের পরীক্ষা সমূহে ন্যুনতম ২য় বিভাগ/শ্রেণী থাকতে হবে। কোন পর্যায়েই ৩য় বিভাগ/শ্রেণী গ্রহণ যোগ্য হবে না।  
  • বয়সসীমাঃ ২৫/০৩/২০২০ তারিখ আবেদনকারীর সর্বোচ্চ বয়স ৩০ বৎসর।

আবেদন ফিঃ

আবেদনকারী ডাচ্ বাংলা ব্যাংক মোবাইল একাউন্ট (রকেট) এর মাধ্যমে *৩২২# ডায়াল করে ২০০/- টাকা ফি প্রদান করতে হবে। বিস্তারিত নিয়মাবলী নিচের লিংকে ক্লিক করে নিয়োগ বিজ্ঞপ্তিতে জানা যাবে।

আবেদন পদ্ধতিঃ

  • আবেদনকারী প্রার্থীদেরকে আগামী ২২ ডিসেম্বর ২০২২ তারিখ রাত ১১:৫৯ মিনিট এর মধ্যে রিক্রুটমেন্ট পেজ http://gbrecruit.ghrmplus.com  এ গিয়ে Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।
  • প্রার্থীদের নির্বাচনী পরীক্ষা এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।
  • প্রার্থীদের অনলাইনে আবেদন করার সময় কোন কাগজপত্র প্রেরণ করতে হবে না।
  • লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে মৌখিক পরীক্ষার দিন অনলাইনে আবেদনে প্রদত্ত প্রতিটি তথ্যের স্বপক্ষে যথাযথ মূল সনদ/প্রত্যয়নপত্রসহ একসেট সত্যায়িত ফটোকপি ও সদ্য তোলা ২ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত করে জমা দিতে হবে।

সর্বশেষ - বিদেশে চাকুরি