বুধবার , ৮ মার্চ ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিবেদক
বাংলা সার্কুলার
মার্চ ৮, ২০২৩ ১২:০৬ অপরাহ্ণ
সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩

সরকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভূক্ত ‘‘সহকারী শিক্ষক’’ এর শূন্যপদে এবং জাতীয়করণকৃত সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিইডিপি-৪ এর আওতায় প্রাক-প্রাথমিক শ্রেণির জন্য রাজস্বখাতে সৃষ্ট ‘‘সহকারী শিক্ষক’’ পদে জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ১৩তম গ্রেডে নিয়োগের জন্য বিজ্ঞপ্তিতে উল্লেখিত শর্ত অনুযায়ী দরখাস্ত আহবান করা যাচ্ছে।

সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩

যে সকল জেলা বাসিন্দাগণ আবেদন করতে পারবেন- রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের সকল জেলার সকল উপজেলার স্থায়ী নাগরিকগণ আবেদন করতে পারবেন।

প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ ২০২৩

বর্ডারগার্ড বাংলাদেশ, জেলা কার্যালয়, বাংলাদেশ নৌবাহিনী, পরিবার পরিকল্পনা কার্যালয়, ব্যাংকের চাকুরি জন্য এ সপ্তাহের সেরা চাকুরি বিভাগে যেতে পারেন। আপনার কাঙ্খিত সেরা সরকারি চাকুরি আবেদন করার জন্য আমাদের সরকারি চাকুরি বিভাগে যেতে পারেন।

সদ্য প্রকাশিত সকল নিয়োগ সার্কুলার দেখতে পেজের সাথে থাকুন…..

সরকারি চাকরি ২০২৩

দর্শকদের চাহিদার প্রেক্ষিতে বিভিন্ন পত্রিকা হতে নিয়োগ বিজ্ঞপ্তি ও আবশ্যক বিজ্ঞপ্তি সমূহ একত্রিত করে প্রতিদিন প্রকাশ করা হয় ফলে  তারা একই জায়গায় সকল নিয়োগ  সার্কুলার পায় এতে করে চাকরী প্রার্থীরা তাদের যোগ্যতা অনুযায়ী প্রকাশিত পদে সহজে আবেদন করতে পারে।

সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২৩

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগ সার্কুলারের মধ্যে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত নিয়োগ সার্কুলার অন্যতম। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর প্রকাশিত সরকারি চাকুরির বিজ্ঞপ্তি অনুযায়ী কিভাবে আবেদন করবেন এ সম্পর্কে এই নিয়োগ সার্কুলারটি বিস্তারিত পড়ুন।

পদের নামঃ সহকারী শিক্ষক

বেতন স্কেলঃ ১১০০০-২৬৫৯০

গ্রেডঃ ১৩

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী

বয়সসীমাঃ

২৪.০৩.২০২৩ তারিখে সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ন্যূনতম ও সর্বোচ্চ বয়স হবে ২১-৩০ বৎসর। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে ন্যূনতম ও সর্বোচ্চ বয়স হবে ২১-৩২ বৎসর। বয়স নিরূপনের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

শিক্ষাগত যোগ্যতাঃ

কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ (৪স্কেলে ন্যূনতম ২.২৫ ও ৫ স্কেলে ন্যূনতম ২.৮) স্নাতক বা স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রী।

আবেদন সময়সীমাঃ

অনলাইন এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ১০ মার্চ ২০২৩ সকাল ১০.০০টা

আবেদন জমাদানের শেষ তারিখ: ২৪ মার্চ ২০২৩ বিকাল ৫.০০টা

ছবি ও স্বাক্ষরঃ

অনলাইনে আবেদনকারী প্রার্থী তার স্বাক্ষর (দৈর্ঘ্য৩০০×প্রস্থ্য ৮০ পিক্সেল) ও রঙ্গিন ছবি (দৈর্ঘ্য৩০০×প্রস্থ্য ৩০০ পিক্সেল) স্ক্যান করে নির্ধারিত স্থানে আপলোড করতে হবে।

পরীক্ষার ফিঃ

বর্ণিত পদের জন্য ২০০ টাকা সার্ভিস চার্জ ২০ টাকা সহ মোট ২২০/টাকা। টেলিটক মোবাইলের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদন প্রক্রিয়াঃ

আবেদনের কপি, নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর ওয়েব সাইটে এ লিংকে ক্লিক করুন। অনলাইনে সরাসরি আবেদন করতে http://dpe.teletalk.com.bd গিয়ে লগইন করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

সহকারী নিয়োগ বিজ্ঞপ্তি

সর্বশেষ - বিদেশে চাকুরি