সোমবার , ২৮ জুন ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ এর অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি-২০২১

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুন ২৮, ২০২১ ১:২৩ অপরাহ্ণ
https://banglacircular.com/

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটি) এর অধীনে ডুবুরি শূন্যপদে সরকারি নিয়োগের নিমিত্তে বর্ণিত শর্তাধীনে বাংলাদেশী  নাগরিকদের নিকট হতে অনলাইনে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

বাংলাদেশের বেকার যুবকদের সবচেয়ে আকর্ষণীয় সরকারী চাকরীর সার্কুলারের মধ্যে বাংলাদেশ আভ্যন্তরীন নৌ পরিবহন এর নিয়োগ সার্কুলার অন্যতম।

সরকারি চাকুরীর এডমিট কার্ড ডাউনলোড, আপডেট চাকুরীর খবর, নিয়োগ পরীক্ষার তারিখ ও সময় আমাদের বাংলা সার্কুলারে পোস্ট করা হয়ে থাকে।বাংলাদেশের সকল সরকারী নিয়োগ বিজ্ঞপ্তি ধারাবাহিক ভাবে দেখুন।

ডুবুরী পদে নিয়োগ বিস্তারিত

পদের নামঃ  ডুবুরি

বেতন স্কেল  ১১৩০০-২৭৩০০/– টাকা

এবং তৎসহ  নিয়ম অনুযায়ী প্রদেয় অন্যান্য ভাতাদি

বয়সসীমা ২৩ – ৩২ বৎসর

শূন্য পদের সংখ্যাঃ ০৭ টি

শিক্ষাগত যোগ্যতা অষ্টম শ্রেণী পাস

অভিজ্ঞতাঃ পানির নিচে কাজ করার পাঁচ বছরের অভিজ্ঞতা এবং সালভেজ কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে। সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।

আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১০ জুলাই ২০২১ তারিখ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন দাখিল করতে হবে।  আবেদন করার সময় পূরণের নিয়ম ও শর্তাবলী www.jobsbiwta.gov.bd সাইটে পাওয়া যাবে।

  • আবেদন ফি বাবদ ২০১৫ টাকা (অফেরতযোগ্য) রকে এর মাধ্যমে জমা দিতে হবে।
  • টাকা পাঠানোর জন্য বিআইডব্লিউটিএ এর আইডি নং ৪৪২ ব্যবহার করতে হবে।   
  • টাকা জমা দেওয়ার পরে আবেদন কারীগণ নিজ নিজ অ্যাপ্লিকেশন আইডি ব্যবহার করে ওয়েবসাইটে গিয়ে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে
  • প্রার্থীদেরকে প্রাথমিকভাবে কাগজপত্র প্রেরণ করতে হবে না 

যদি আপনি সরকারি নিয়োগ সার্কুলারে প্রকাশিত পদের জন্য যোগ্যতা অর্জণ করে থাকেন। তাহলে আপনি অনলাইনে আবেদন করতে হবে।  সুতরাং এখনই আবেদন করুন এবং জব সার্কুলার 2021 এর জন্য প্রস্তুতি নিন।

চাকুরি, ভর্তি, পরিক্ষা, ফলাফল, শিক্ষাঙ্গন সংবাদ, জাতীয় সংবাদ, ভাইরাল সংবাদ, গুরুত্বপূর্ণ সংবাদসহ বিভিন্ন সার্কুলারসমূহ পেতে আমাদের সঙ্গে থাকুন

নিয়োগ সার্কুলার ইমেজ আকারে দেখুন

অনলাইনে আবেদন করার জন্য নিচের Apply now তে ক্লিক করুন।

চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Job Related post: বাংলাদেশ আভ্যন্তরীন নৌ-পরিবহন নিয়োগ, নৌ-পরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি,  বেসরকারী সংস্থায় নিয়োগ, এনজিওতে নিয়োগ, ngo job circular, সরকারী চাকরী, সরকারী চাকুরীর বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বেসরকারী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, পিএসসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, gov job circular 2021, private job circular 2021, চাকুরীর খবর, চাকুরীর খবর ২০২১, জব সার্কুলার ২০২১, চাকুরীর বিজ্ঞপ্তি ২০২১, সরকারী চাকুরীর বিজ্ঞপ্তি ২০২১, চাকুরীর বিজ্ঞপ্তি, বর্ডার গার্ড এ চাকুরীর বিজ্ঞপ্তি, আনসার ভিডিপি জব সার্কুলার, শিক্ষক নিয়োগ ২০২১, প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২১,

সর্বশেষ - বিদেশে চাকুরি