সরকারি চাকুরি

শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ে নিয়োগ ২০২১

bmet job circular 2021,

sherpur dc office job circular 2021

শেরপুর জেলা প্রশাসকের কার্যালয় একটি নতুন সরকারী চাকুরীর বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে  http://www.sherpur.gov.bd/  প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি যে কেহ দেখতে পাবে।

আগ্রহী প্রার্থীগণ ১৬ অক্টোবর 2021 এর মধ্যে স্ব-হস্তে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য অনুরোধ করা হচ্ছে। প্রার্থীগণ অবশ্যই শেরপুর জেলার বাসিন্দা হতে হবে।

শেরপুর জেলায় নিয়োগ, শেরপুর ডিসি অফিস নিয়োগ, জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১,

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, সংস্থার ওয়েবসাইটের ঠিকানা, কার্যালয়ের ঠিকানা এবং প্রকাশিত সার্কুলারের গুণমান এবং ছবিসহ বিজ্ঞপ্তি।

শেরপুর জেলা সরকারি চাকুরি, শেরপুর জেলা নিয়োগ বিজ্ঞপ্তি,

এখানে আপনি শেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চাকুরির সাথে সম্পর্কিত সকল তথ্য পাবেন। এবং কীভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে। আপনি যদি শেরপুর জেলা প্রশাসকের অফিসের চাকুরীর বিজ্ঞপ্তির সাথে সম্পর্কিত আরও চাকুরীর বিজ্ঞীপ্ত দেখতে চান তবে আপনি আমাদের সরকারী চাকরী বিভাগে যেতে পারেন।

    আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। আমরা যে তথ্য সংগ্রহ করেছি তা হ’ল, বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, সংস্থার ওয়েবসাইটের ঠিকানা, সংস্থার কার্যালয়ের ঠিকানা এবং প্রকাশিত চাকুরীর সার্কুলারের গুণমান এবং ছবিসহ চাকুরীর বিজ্ঞপ্তি।

সপ্তাহের সেরা চাকুরি

বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, পরিবার পরিকল্পনা কার্যালয়, বাংলাদেশ ব্যাংক, বাংলাদেশ পুলিশ এ চাকুরির আবেদনের বিষয়ে বিস্তারিত জানতে সপ্তাহের সেরা চাকুরি বিভাগে যেতে পারেন। আপনার কাঙ্খিত সেরা সরকারি চাকুরি আবেদন করার জন্য আমাদের সরকারি চাকুরি পেজ ভিজিট করুন।

জেলা প্রশাসকের কার্যালয়, শেরপুর

০১। বেয়ারার

  •      শূন্য পদের সংখ্যাঃ ০২
  •      বেতন গ্রেড-২০, স্কেল-৮২৫০-২০০১০

০২। বাবুর্চি

  •      শূন্য পদের সংখ্যাঃ ০১
  •      বেতন গ্রেড-২০, স্কেল-৮২৫০-২০০১০

০৩। সহকারী বাবুর্চি

  •      শূন্য পদের সংখ্যাঃ ০১
  •      বেতন গ্রেড-২০, স্কেল-৮২৫০-২০০১০

০৪। মালি

  •      শূন্য পদের সংখ্যাঃ ০১
  •      বেতন গ্রেড-২০, স্কেল-৮২৫০-২০০১০

০৫। পরিচ্ছন্নতাকর্মী

  •      শূন্য পদের সংখ্যাঃ ০২
  •      বেতন গ্রেড-২০, স্কেল-৮২৫০-২০০১০

শেরপুর জেলা ডিসি অফিস নিয়োগ বিজ্ঞপ্তি

চাকুরির জন্য নির্ধারিত ফরম ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

শেরপুর জেলা সরকারি চাকুরি, শেরপুর জেলা নিয়োগ বিজ্ঞপ্তি, শেরপুর নিয়োগ সার্কুলার, শেরপুর জেলায় নিয়োগ, শেরপুর ডিসি অফিস নিয়োগ, জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২১,

About the author

বাংলা সার্কুলার

Leave a Comment