এ্যাসাইনমেন্ট

২০২১ সালের এসএসসি পরীক্ষার্থীদের ৬ষ্ঠ এ্যাসাইনমেন্ট নির্দেশনা

ইংরেজী গ্রামার: ৬ষ্ঠ হতে ৮ম শ্রেণি Degree এর সহজ ব্যবহার

SSC 2021 Examination candidate 6th Assignment

এসএসসি ২০২১ পরীক্ষার্থীদের ৬ষ্ঠ তম এ্যাসাইনমেন্ট আজ রাতে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক অধিদপ্তরের ওয়েব সাইট www.dshe.gov.bd তে প্রকাশ করেছে।

শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় সেন্টার পরীক্ষার্থীদের বিষয়ে নানাহ রকম বিচার বিশ্লেষণ করে এ্যসাইনমেন্ট প্রক্রিয়া শুরু করেন। তারই ধারাবাহিকতায় গত ১৮ জুলাই হতে তাদের নির্ধারিত কাজ বা এ্যাসাইনমেন্ট লিখার পদ্ধতি ও নম্বর বন্টন ফলাফল প্রস্তুত ইত্যাদী বিষয়ে দিক নির্দেশনা প্রদান করে।

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ সার্কুলার প্রকাশ করা হয়েছে, আগামী ০৯ সেপ্টেম্বর আবেদনের শেষ তারিখ আবেদন প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত দেখুন……

প্রথম থেকে তৃতীয় সপ্তাহের এ্যাসাইনমেন্ট একসাথে প্রদান করেন।  পরবর্তীতে সপ্তাহে একটি করে ধারাবাহিকভাবে প্রদান করে আসছে। আজ রাতে ৬ষ্ঠ তম এ্যাসাইনমেন্ট বা নির্ধারিত কাজ প্রকাশ করে। বিষয় ভিত্তিক এ্যাসাইনমেন্ট সমূহ আমরা নিয়মিত প্রকাশ করে আসছি। তাই এবারও ৬ষ্ঠ তম এ্যাসাইনমেন্ট সমূহ শিক্ষার্থীগণ সহজে ডাউনলোড করে অথবা ইমেজ আকারে ছবি দেখে তার বর্ণনা লিপিবদ্ধ করতে পারে।

সরকারি ও বেসরকারি নিয়োগ তথ্য দেখুন……

গ্রুপ ভিত্তিক এ্যাসাইনমেন্ট সমূহ ডাউনলোড করতে চাইলে তার লিংক দেয়া আছে। ডাউনলোড এর উপর ক্লিক করে তা মোবাইল বা কম্পিউটারে সংরক্ষণ করে পরবর্তীতে প্রিন্ট আউট করে তা লিখতে সুবিধা হবে।

৬ষ্ঠ তম এ্যাসাইনমেন্ট পিডিএফ ফাইল ডাউনলোড করুন

ইমেজ আকারে গ্রুফ ভিত্তিক দেখুনঃ

বিজ্ঞান বিভাগঃ রসায়ন, জীব বিজ্ঞান ও উচ্চতর গণিত এ্যাসাইনমেন্ট নং ০৪

সকল এ্যাসাইনমেন্ট দেখতে আমাদের এ্যাসাইমেন্ট পেজে যেতে পারেন।

ব্যবসা শাখাঃ ফিনান্স ব্যাংকিং ও হিসাব বিজ্ঞান, এ্যাসাইনমেন্ট নং ০৪

মানবিক শাখাঃ ভূগোল, অর্থনীতি, ও পৌরনীতি এ্যাসাইনমেন্ট নং ০৪

About the author

বাংলা সার্কুলার

Leave a Comment