বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

ইসলামিক ফাউন্ডেশনে ১১৪৮ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জানুয়ারি ২৫, ২০২৩ ১:৩৩ অপরাহ্ণ
ধর্ম মন্ত্রনালয়

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন ‘‘দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসা স্থাপন ও পরিচালনা’’ শীর্ষক প্রকল্পের আওতায় প্রতি উপজেলায় গড়ে ০২ (দুই) টি করে (উপজেলা/জোন/সার্কেলস) মোট ১০১০ টি দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসা সম্পুর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্পের মেয়াদকালীন (৩১ ডিসেম্বর ২০২৪ পর্য়ন্ত) পরিচালনা করা হবে।   

ইসলামিক ফাউন্ডেশনে নিয়োগ

প্রকল্প দলিলের প্রভিশন মোতাবেক উপজেলা/জোন/সার্কেলওয়ারী শূন্য পদের বিপরীতে ১ম শ্রেণি হতে ৪র্থ শ্রেণি পর্য়ন্ত পাঠদানে সক্ষম শিক্ষক এবং প্রতিটি মাদ্রাসার জন্য ০১ (এক) জন করে মোট ১০১০ জন সহায়ক কর্মী কাম পরিচ্ছন্নতাকারী অঞ্চলভিত্তিক প্রার্থীদের সম্পুর্ণ নতুনভাবে নিয়োগের নিমিত্তে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

আবেদনের জন্য নির্ধারিত ফরম ও বিস্তারিত সার্বিক নীতিমালা এবং নিয়োগের শর্তাবলী ইসলামিক ফাউনেডশনের ওয়েবসাইট www.islamicfoundation.gov.bd  হতে ডাউনলোড করে সংগ্রহ করা যাবে। আগ্রহী প্রার্থীগণ নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

ধর্মবিষয়ক মন্ত্রণালয়

আমরা বিভিন্ন সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানের  ওয়েবসাইট থেকে থেকে সদ্য প্রকাশিত নিয়োগ  সার্কুলার থেকে তথ্য সংগ্রহ করেছি। ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষ এর নিয়োগ তথ্যাবলী সংগ্রহ করেছি।  বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, কর্তৃপক্ষের ওয়েবসাইট ও কার্যালয়ের ঠিকানা।

ইসলামিক ফাউন্ডেশন

এখানে আপনি ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষ নিয়োগকৃত পদের সাথে সম্পর্কিত সকল তথ্য পাবেন। কিভাবে আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্যও রয়েছে। আপনি যদি ইসলামিক ফাউন্ডেশন বিজ্ঞপ্তির সাথে সম্পর্কিত আরও চাকুরির খবর দেখতে চান তবে আপনি আমাদের সাইটের সরকারি ও বেসরকারি চাকুরি বিভাগে যেতে পারেন।

সরকারি নতুন চাকুরি, সাম্প্রতিক চাকুরি

শিক্ষক

  • মোট শূন্য পদঃ ১৩৮টি
  • মাসিক সম্মানিঃ নির্ধারিত ১২,৫০০/ টাকা এবং বছরে ০২টি উৎসব ভাতা/ইনসেনটিভ
  • শিক্ষাগত যোগ্যতাঃ বিষয় ভিত্তিক / চাহিত বিষয়ে ২য় শ্রেণির স্নাতক ডিগ্রী অথবা সম্মানসহ সমমানের ডিগ্রী।
  •  

সহায়ক কর্মী কাম পরিচ্ছন্নতাকারী

  • মোট শূন্য পদঃ ১০১০টি
  • মাসিক সম্মানিঃ নির্ধারিত ৮,০০০/ টাকা এবং বছরে ০২টি উৎসব ভাতা/ইনসেনটিভ
  • শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/দাখিল/শরহে বেকায়া বা সমমানের অন্য যে কোন মাদ্রাসা শিক্ষার ২য় শ্রেণির বোর্ড পরীক্ষার সনদধারী।   

বয়সঃ

আবেদনকারীদের বয়স ২৪ জানুয়ারী ২০২৩ তারিখে সর্বনিম্ন  ১৮ (আঠার) এবং সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বছর হতে হবে।

আবেদন সময়সীমাঃ

আবেদনপত্র আগামী ২৩ ফেব্রুয়ারী  ২০২৩ তারিখের মধ্যে ডাকযোগে / সরাসরি নির্ধারিত ফরমে আবেদনপত্র ইসরামিক ফাউন্ডেশনের সংশ্লিষ্ট বিভাগীয়/জেলা কার্যালয়ে জমা দিতে হবে।

আবেদনকারী ফরম ডাউনলোড করুন

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করুন

সর্বশেষ - বিদেশে চাকুরি