বুধবার , ১৬ জুন ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

বিয়াম আঞ্চলিক অফিস সমূহে শূন্যপদে নিয়োগ সার্কুলার

প্রতিবেদক
বাংলা সার্কুলার
জুন ১৬, ২০২১ ২:১০ অপরাহ্ণ

বাংলাদেশ ইনষ্টিটিউট অব এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট (বিয়াম) সরকারি নিয়োগ সার্কুলার-২০২১। বিয়াম এর নিজস্ব  অফিসিয়াল ওয়েবসাইট  www.biam.org.bdএ জারি করেছে। বিয়াম ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি ২০২১ এ শুন্য পদের জন্য নিয়োগ আবেদন হাতে হাতে পূরণ করে ডাক যোগে পাঠাতে হবে।

বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারী চাকরীর সার্কুলারের মধ্যে বিয়াম নিয়োগ সার্কুলার অন্যতম। সরকারি চাকুরীর এডমিট কার্ড ডাউনলোড, পরীক্ষার তারিখ ও সময় আমাদের বাংলা সার্কুলারে পোস্ট করেছি নতুন নিয়োগ সার্কুলার ।

আরো জানতে দেখুনঃ

www.biam.org.bd নিয়োগ সার্কুলার 2021 সালের অন্যতম সেরা সরকারী চাকরির বিজ্ঞপ্তি।  তাই বিয়ামে চাকরির আবেদন কিভবে করবেন এ সম্পর্কে নিয়োগ সার্কুলারটি পড়ুন।

বিয়াম ফাউন্ডেশন ঢাকা ও আঞ্চলিক কেন্দ্র সমূহের জন্য নিম্নোক্ত পদে নিয়োগের নিমিত্ত প্রকৃত বাংলাদেশী নাগরিকের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

দেশের বেকার মানুষের জন্য বিয়াম প্রকাশিত পদে সরকারি চাকরি সুযোগ । BIAM সরকারী চাকরির সার্কুলার লিংক প্রয়োগ করুন এবং নির্দেশাবলী এই পাতায় নিচে দেওয়া আছে তা ভাল করে পড়ুন। স্নাতক (সম্মান) অথবা সমমান পাস, বাণিজ্য বিভাগে স্নাতকোত্তর, স্নাতক (বাণিজ্য) এবং এসএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আপনি বিয়াম এ আবেদন করে উজ্জ্বল ভবিষ্যৎ পেতে পারেন।  যদি আপনি biam সরকারি নিয়োগ সার্কুলারে প্রকাশিত পদের জন্য যোগ্যতা অর্জণ করে থাকেন। তাহলে আপনি ডাকযোগে আবেদন করতে হবে।  আপনার পদ অনুযায়ী আবেদন  পাঠিয়ে দিন।  সুতরাং এখনই আবেদন করুন এবং বিয়াম নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে চাকরি পেতে প্রস্তুকি নিন।

বিয়াম নিয়োগ সার্কুলার ২০২১ www.biam.org.bd

আপনি ২০২১ সালে BIAM নতুন চাকরীর বিজ্ঞপ্তি খুজছেন? বাংলাদেশ ইনষ্টিটিউট অব এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট (বিয়াম) কিছু খালি পদের জন্য একটি নতুন সরকারি চাকরির নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে। আপনি আমাদের বাংলা সার্কুলার.কম থেকে বিয়াম নিয়োগ সার্কুলারের ইমেজ ডাউনলোড ও নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২১ পেতে পারেন। আমরা BIAM নিয়োগ সম্পর্কিত সমস্ত তথ্য প্রকাশ করেছি। BIAM চাকরির সার্কুলার ২০২১এর মত অন্যান্য সরকারি চাকরির বিজ্ঞপ্তি নোটিশ শিক্ষা সংক্রান্ত খবর সহ আমরা আমাদের www.banglacircular.com পিডিএফ ও ইমেজ আকারে দিয়ে থাকি।

বিয়াম নিয়োগ সার্কুলার ২০২১

প্রতিষ্ঠানের নাম:বাংলাদেশ ইনষ্টিটিউট অব এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট (বিয়াম)
কর্মস্থলআঞ্চলিক কেন্দ্র সমূহে
চাকরি শ্রেণিসরকারি চাকরি
মোট শূন্য পদ১2টি
পদের ক্যাটাগরি ও সংখ্যাক্যান্টিন ম্যানেজার-০১টি, কম্পিউটার অপারেটর-০২টি, হিসাব রক্ষক-০১টি, হাউজ কিপার-০১টি, ক্যাশিয়ার-০১টি, ক্লিনিং সুপারভাইজার-০১টি, ডাটা এন্ট্রি অপারেটর-০১, কোর্স সমন্বয়ক-১, হিসাব রক্ষক-১, কেয়ারটেকার-০১, অফিস সহায়ক-০১ টি
শিক্ষাগত যোগ্যতানিয়োগ সার্কুলার পড়ুন
লিঙ্গপুরুষ মহিলা উভয়ে আবেদন করতে পারবে
বয়স১৮ হতে ৩০ বছর
অভিজ্ঞতাবিজ্ঞপ্তি দেখুন
বেতন৮২৫০ হতে ৩৮২৪০ টাকা
নিয়োগ সার্কুলার প্রকাশের তারিখ১৪ জুন ২০২১
নিয়োগ সার্কুলারনিম্নে প্রদর্শিত ছবি
অ্যাপ্লিকেশন শুরুর তারিখ ও সময়নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের সময় হতে
অ্যাপ্লিকেশন শেষ তারিখ ও সময়৩০ জুন ২০২১
আবেদন সূত্রডাকযোগে
অফিসিয়াল ওয়েব সাইটwww.biam.org.bd

আবেদন প্রক্রিয়াঃ

স্বহস্তে লিখিত ডাকঘোগে প্রেরণ। বিস্তারিত নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

চাকুরি, বিজ্ঞপ্তি, টেন্ডারসহ যাবাতীয় সকল সংবাদ বা বিজ্ঞপ্তিসমূহ সবার আগে জানতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন। এ সংবাদ বা বিজ্ঞপ্তিটি গুরুত্বপূর্ণ মনে হলে লাইক বা শেয়ার দিন।

Related News or Circular: #biam job circular, #বিয়াম চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, #বিয়াম ফাউন্ডেশনে নিয়োগ, #বিয়াম সরকারি চাকরির বিজ্ঞপ্তি, #সরকারি চাকরি #চাকরির খবর, #চাকরির খবর ২০২১, #চাকরির পত্রিকা আজকের, #আজকের চাকরির খবর, #আজকের চাকরির পত্রিকা, #চাকরির পত্রিকা, #চাকরির খবর, #bd govt jobs, #all jobs bd newspaper, #চাকরির খবর ২০২১ সরকারি, #সরকারী চাকরির খবর, #চাকরির খবর প্রথম আলো, #চাকরির বাজার, #আজকের চাকরির খবর, #চাকরির ডাক, #চাকরির পত্রিকাআজকের, #নিয়োগ বিজ্ঞপ্তি, #নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, #নিয়োগ বিজ্ঞপ্তি 2021, #daily education, #চাকরির খবর পত্রিকা, #চাকরির খবর ২০২১ সরকারি, #চাকরির খবর ২০২১, #চাকরির খবর apk, #চাকরির খবর bd jobs, #চাকরির খবর.com, #সাপ্তাহিক চাকরির খবর.com, #সপ্তাহিক চাকরির খবর

সর্বশেষ - বিদেশে চাকুরি

আপনার জন্য নির্বাচিত