রবিবার , ২২ আগস্ট ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. Jobs News
  2. TOP JOBS
  3. অনলাইন টিউটরিয়াল
  4. অপরাধ সংবাদ
  5. ইপিজেড নিয়োগ বিজ্ঞপ্তি
  6. গার্মেন্টস্ নিয়োগ বিজ্ঞপ্তি
  7. গুরুত্বপূর্ণ সংবাদ
  8. জাতীয় সংবাদ
  9. পরীক্ষার ফলাফল
  10. বিদেশে চাকুরি
  11. বিভাগীয় সংবাদ
  12. বেসরকারি চাকুরি
  13. ভাইরাল সংবাদ
  14. ভিডিও
  15. শিক্ষক কর্মচারী নিয়োগ

আবশ্যক ও জরুরী নিয়োগ বিজ্ঞপ্তিঃ Private Job Circular

প্রতিবেদক
বাংলা সার্কুলার
আগস্ট ২২, ২০২১ ১০:২১ পূর্বাহ্ণ
ডাক বিভাগে সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

বেসরকারি স্কুল কলেজ ও মাদ্রাসায় জরুরী ও আবশ্যক নিয়োগ

বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানে ইতমধ্যে সহকারী শিক্ষক নিয়োগ NTRCA এর মাধ্যমে ৩য় গণবিজ্ঞপ্তির মাধ্যমে নিয়োগ রেজাল্ট প্রকাশ হয়েছে। কিন্তু প্রাতিষ্ঠানিক গুরুত্বপূর্ণ পদ অধ্যক্ষ, উপাধ্যক্ষ, সুপার, সহ-সুপার, প্রধান শিক্ষক ও সহঃ প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বিদ্যালয় ম্যানেজিং কমিটির মাধ্যমে হয়ে থাকে।

বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি

আজকের জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান স্কুল-কলেজ-মাদ্রাসা ও শিল্পপ্রতিষ্ঠানের বিভিন্ন পদে আবশ্যক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীগণ যোগ্যতা অনুসারে পদ সমূহে আবেদন করতে পারবেন।

বাংলাদেশের সকল বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান স্কুল-কলেজ-মাদ্রাসা ও শিল্পপ্রতিষ্ঠান সমূহের বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি সমূহ ধারাবাহিক ভাবে দেখুন।

সকল সরকারি ও বেসরকারি নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে থাকুন……

তৃতীয় শ্রেণির যে সকল পদে নিয়োগঃ

তাছাড়া ‍তৃতীয় শ্রেণির পদসমূহ ল্যাব-সহকারী, অফিস সহকারী, অফিস সহায়ক, অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর পদে নিয়োগ প্রক্রিয়াও প্রতিষ্ঠানের হাতে রয়েছে।

চতুর্থ শ্রেণির কর্মচারী নিয়োগঃ

দেশের প্রায় ৩০ হাজার বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান সমূহে এ পদগুলোতে কর্মরত আছে ২ লক্ষাধিক। প্রতিটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে ৪ জন করে আয়া, নিরাপত্তাপ্রহরী, পিয়ন, পরিচ্ছন্নতাকর্মী নিয়োগ প্রক্রিয়া অব্যাহত আছে।  

জরুরী ও আবশ্যক নিয়োগঃ

প্রতিদিন অবসরে যাচ্ছে শত শত শিক্ষক/কর্মচারী। অবসরে যাওয়া এ সকল শিক্ষক কর্মচারীর পদ সমূহে নিয়োগ প্রদানও প্রতিষ্ঠানের হাতে থাকায় তা জরুরী ও আবশ্যক বিজ্ঞপ্তির মাধ্যমে নিয়োগ দেওয়ার বিধান রয়েছে। তাই জাতীয় ও স্থানীয় পত্রিকাগুলোতে অসংখ্য জুরী ও আবশ্যক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

একসাথে সকল আবশ্যক ও জরুরী নিয়োগঃ

চাকুরী প্রার্থীগণ সকল আবশ্যক নিয়োগ বিজ্ঞপ্তি একসাথে পাওয়ার সম্ভাবনা থাকেনা। ফলে আমরাই প্রথম আমাদের ওয়েব সাইটে সকল পত্রিকার আবশ্যক নিয়োগ বিজ্ঞপ্তি সমূহ দর্শক চাহিদার আলোকে ধারাবাহিকভাবে  প্রচার করে থাকি।

আজকের সকল নিয়োগ বিজ্ঞপ্তি

সর্বশেষ - বিদেশে চাকুরি